রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ইসলামিক ফাউন্ডেশনের ডিজি হিসেবে ড. মো. মুশফিকুর রহমানের যোগদান

ইসলামিক ফাউন্ডেশনের ডিজি হিসেবে ড. মো. মুশফিকুর রহমানের যোগদান

amarsurma.com

আমার সুরমা ডটকম:

ইসলামিক ফাউন্ডেশনের নতুন মহাপরিচালক হিসেবে আজ বুধবার দুপুরে যোগদান করেছেন সরকারের অতিরিক্ত সচিব ড. মো. মুশফিকুর রহমান। তিনি ইসলামিক ফাউন্ডেশনের বিদায়ী মহাপরিচালক আনিস মাহমুদ (অতিরিক্ত সচিব) এর স্থলাভিষিক্ত হলেন। মধ্যবর্তী এ সময়ে ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের প্রকল্প পরিচালক ফারুক আহম্মেদ (যুগ্ম সচিব) অতিরিক্ত দায়িত্ব হিসেবে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক এর দায়িত্ব পালন করেন। এর আগে জনপ্রশাসন মন্ত্রণালয় গত ১ ফেব্রæয়ারি মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব ড. মো. মুশফিকুর রহমানকে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দিয়ে আদেশ জারি করে ।

বিসিএস ১৩ তম ব্যাচের কর্মকর্তা ড. মো. মুশফিকুর রহমান ১৯৯৪ সালে প্রশাসন ক্যাডারে যোগদান করেন। এরপর তিনি বিভিন্ন জেলা-উপজেলায় সহকারী কমিশনার, ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা, মন্ত্রণালয়ের (উপ-সচিব) ও নেত্রকোনা জেলার জেলা প্রশাসক (ডিসি) হিসেবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি মন্ত্রিপরিষদ বিভাগে অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি রাষ্ট্রীয় কাজে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, সউদী আরব, চীন, রাশিয়া, জাপানসহ পৃথিবীর বিভিন্ন দেশ সফর করেন। নবনিযুক্ত মহাপরিচালক দায়িত্বভার গ্রহণের পর ইসলামিক ফাউন্ডেশন আগারগাঁওস্থ সভাকক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পরিচালকবৃন্দের সাথে এক পরিচিতি সভায় মিলিত হন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: