মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০২:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংবাদ শিরোনাম :
সিলেট এমসি কলেজে গণধর্ষণের প্রতিবাদে দিরাইয়ে ছাত্র জমিয়তের মানববন্ধন করোনায় আরও ৩২ জনের মৃত্যু, শনাক্ত রোগী ছাড়াল ৩ লাখ ৬০ হাজার ২০২০-২১ অর্থবছর : সিসিকের ৭৪৩ কোটি ৫৫ লক্ষ ৯৩ হাজার টাকার বাজেট ঘোষণা ‘ধর্ষক’ রবিউলও পাঁচদিনের রিমান্ডে এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণ : সাইফুর ও অর্জুনের ৫ দিনের রিমান্ড আল্লামা শফীর স্বাভাবিক মৃত্যু হয়েছে, হাটহাজারী মাদ্রাসার পরিস্থিতি শান্তিপূর্ণ: শিক্ষকবৃন্দের বিবৃতি সাইফুরের পর এবার ধরা পড়লো ধর্ষক অর্জুন এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষণ: ধর্ষক সাইফুর গ্রেফতার সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত: নিহত ২২
কাউন্সিলর পদপ্রার্থী আবুল হোসেন শরীফের জন্মদিন পালন

কাউন্সিলর পদপ্রার্থী আবুল হোসেন শরীফের জন্মদিন পালন

মোঃ গোলাম জিলানী, স্টাফ রিপোর্টার:
দিরাই ইউপি রোডস্থ মা-বাবা স্টোরে দিরাই পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ও বিশিষ্ট শালিস এবং সমাজ সেবক আবুল হোসেন শরীফের জন্মদিন পালন হয়।

এ সময় উপস্থিত ছিলেন আমার সুরমা সম্পাদক মুহাম্মদ আব্দুল বাছির সরদার, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমান তালুকদার, দিরাইয়ে স্বনামধন্য আইসিটি শিক্ষক
ও যুব ফাউন্ডেশনের চেয়ারম্যান মোস্তাক আহমদ মোস্তাক, দিরাই ইউপি রোডস্থ মোটরবাইক সমিতির সভাপতি কনর আহমেদ তালুকদার, বিশিষ্ট সমাজ সেবক আইয়ুবুর রহমান, নাচনী ১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মাওলানা ছানুয়ার হোসেন ইমন।

বক্তারা আবুল হোসেন শরীফ ভাইয়ের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা ও শারীরিক সুস্থতা এবং জনগণের পাশে থেকে সবসময় যেন খেদমত করে যেতে পারেন এই প্রত্যাশা ব্যক্ত করেন।
তিনি তাঁর বক্তৃতায় বলেন হোসেন ভাই, একজন, শিক্ষানুরাগী সমাজসেবক এবং অন্যায়ের প্রতিবাদী কন্ঠস্বর।
এরকম যোগ্যতম মানুষ বর্তমান সমাজে খুবই প্রয়োজন মনে করে তিনি উনার নেক হায়াত ও সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করেন।
সালিশ ব্যক্তিত্ব, হোসেন ভাইয়ের, জন্মদিনে শুভকামনায় উচ্ছ্বসিত প্রশংসা করেন। তারা বলেন, সদালাপী এবং প্রতিবাদী কন্ঠ আমাদের জন্য খুবই প্রয়োজন এবং দীর্ঘ নেক হায়াত কামনা করেন।
আলোচনা সভায় উঠে আসে আবুল হোসেন শরীফ ভাইয়ের কর্মতৎপরতা, দায়িত্ববোধ, সামাজিকতা ও সামাজিক অবক্ষয়, নৈতিকতা বিবর্জিত ভঙ্গুর সমাজ ব্যবস্থায়, সুশাসন এবং ন্যায়বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে হোসেন ভাইয়ের মত যোগ্য এবং সৎ লোক আমাদের প্রয়োজন।
সার্বিক আলোচনার পেক্ষাপটে আগামী পৌরসভা নির্বাচনে ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর হিসাবে অনেকেই আবুল হোসেন শরীফ সাহেবকে দেখতে চান।
মহান আল্লাহতালা’র কাছে মোনাজাতের মাধ্যমে বিশ্ব শান্তি ও মুসলিম উম্মাহর মঙ্গল কামনা এবং বৈশ্বিক মহামারী করোনা’থেকে হিফাজত কামনা করা হয়। ভাইয়ের জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইলো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: