বুধবার, ১৩ জানুয়ারী ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের উদ্যোগে ইসলাহী মাহফিল সমপন্ন

জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের উদ্যোগে ইসলাহী মাহফিল সমপন্ন

amarsurma.com

আমার সুরমা ডটকম ডেস্ক:

জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের উদ্যোগে গত ২৯ নভেম্বর ২০২০ রবিবার ভার্চুয়াল ইসলাহী মাহফিল অনুষ্ঠিত হয়।
জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সভাপতি প্রিন্সিপাল মাওলানা শুয়াইব আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল মাওলানা সৈয়দ তামিম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির আলোচনা পেশ করেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের প্রধান উপদেষ্টা ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ সভাপতি মাওলানা শায়খ আসগর হোসাইন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ সভাপতি মাওলানা শাহীনুর পাশা চৌধুরী, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ন মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ন মহাসচিব মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, জামেয়া খাতামুন্নাবীঈন ব্র্যাড ফোর্ডের প্রিন্সিপাল মুফতি সাইফুল ইসলাম, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা শায়খ মাহবুবুল্লাহ, হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দিন মুনির, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতি নাছির উদ্দিন খান, জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সিনিয়র সহ সভাপতি মুফতি আব্দুল মুনতাকিম, হাফেজ মাওলানা হামিদুর রহমান হেলাল নিউকাসল, ডাক্তার সিরাজুল হক আমেরিকা, জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সহ সভাপতি মাওলানা শাহ আমিনুল ইসলাম, মাওলানা ফখরুদ্দিন সাদিক বার্মিংহাম, ট্রেজারার হাফেজ হোসাইন আহমদ বিশ্বনাথী, জয়েন্ট সেক্রেটারি মাওলানা শামসুল আলম কিয়ামপুরী, সাংঘঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা আখতারুজ্জামান, যুব বিষয়ক সম্পাদক সৈয়দ রিয়াজ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক হাফেজ মাওলানা সৈয়দ হুসাইন আহমদ, সহকারী প্রচার সম্পাদক হাফিজ মওলানা রশিদ আহমদ।
উক্ত ইসলাহী মাহফিলে উপস্থিত ছিলেন ইউকে জমিয়তের সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ জিয়া উদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা নাজমুল হাসান, উপদেস্টা আলহাজ সৈয়দ রাজা মিয়া, ইউকে জমিয়তের সহকারী ওয়েলফেয়ার সম্পাদক আবদুর রহমান কোরেশী।
বক্তারা বলেন, আল্লাহ পাক কুরআনে কারীমে বলেন হে ঈমানদারগণ! তোমরা আল্লাহকে ভয় করো অর্থাৎ তাকওয়া অর্জন করো এবং সত্যবাদী লোকদের সাথে থাকো।
তাকওয়া শব্দের অর্থ হলো ভয় করা বেঁচে থাকা এখানে তার মর্ম হলো আল্লাহর ভয় অন্তরে রেখে তার নিষিদ্ধ সকল কাজ সব ধরনের নাফরমানি থেকে বেঁচে থাকা।
আজকে সারা দুনিয়ার মানুষ নানারূপ পেরেশানী ও বিপদাপদে জর্জরিত। সকলেই ভাবছে কি উপায় হতে পারে এ থেকে মুক্তির? অথচ সবকিছুর সকল চাবিকাঠি তো আল্লাপাকের হাতে। বান্দা আল্লাহর হলে তার এত সব বিপদ কখনো আসতে পারে না। আল্লাহর ভয় অন্তরে রেখে সকল প্রকার নাফরমানী আর পাপের পথ পরিহার করে চললে নিশ্চিত সকল বিপদ আপদ আল্লাহ পাক দূর করে দিবেন।
আর আল্লাহ পাক তাকওয়া অর্জনের পদ্ধতি বলে দিয়েছেন তা হল এই যে তাকওয়া অর্জন করতে হলে আরেক তাকওয়া ওয়ালার সংস্পর্শে থাকতে হবে।আল্লাহ ওয়ালা লোকদের সোহবত অর্জন ছাড়া আল্লাহ ওয়ালা হওয়া যায় না।
পরিশেষে মোনাজাত করেন মাওলানা শায়খ আসগর হোসাইন সাহেব।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: