রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১০:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

নিজ কর্মগুণে মানুষের মাঝে বেঁচে থাকবেন অধ্যক্ষ রবিউল ইসলাম

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
হাওর বাঁচাও আন্দোলনের প্রতিষ্ঠাতা সদস্য অধ্যক্ষ রবিউল ইসলামের প্রথম মৃত্যু বার্ষিকীতে স্মরণ সভার আয়োজন করে হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটি। মঙ্গলবার সন্ধ্যায় সুনামকণ্ঠ কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।
স্মরণ সভায় বক্তারা বলেন, অধ্যক্ষ রবিউল ইসলাম হাওর পাড়ের এক আলোকিত সন্তান। যেমনি তিনি ছিলেন একজন উচ্চ শিক্ষিত মানুষ তেমনি ছিলেন কৃষক বান্ধব। হাওর বাঁচাও আন্দোলনের প্রতিষ্ঠার দিন থেকে মৃত্যুর দিন পর্যন্ত আন্দোলনের সাথে ছিলেন, নিজ কর্মগুণেই তিনি মানুষের মাঝে বেঁচে থাকবেন। তার দেখানো পথে অগ্রসর হব আমরা কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও সুনামগঞ্জ জেলা কমিটির আহ্বায়ক সুখেন্দু সেনের সভাপতিত্বে ও কেন্দ্রীয় বাঁধ বিষয়ক সম্পাদক ওবায়দুল হক মিলনের সঞ্চালনায় অনুষ্টিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বিজন সেন রায়, কেন্দ্রীয় সদস্য বীর মুক্তিযোদ্ধা মালেক হোসেন পীর, যুগ্ম সম্পাদক সালেহিন চৌধুরী শুভ, সাংগঠনিক সম্পাদক একে কুদরত পাশা, সদস্য প্রভাসক দুলাল মিয়া, সদর উপজেলা কমিটির সভাপতি স্বপন দাস, সদস্য আনোয়ারুল হক, চন্দন কুমার রায়, অরুন চন্দ্র দে, রবীন্দ্র চন্দ্র দেব, তছকির আলী, ওবায়দুল মুন্সি, শওকত আলী, হায়দার আলী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক আবু সাঈদ, মিল্লাত আহমদ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: