বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংবাদ শিরোনাম :
পাঁচদফা দাবীতে হাটহাজারী ছাত্রদের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি ঘোষনা বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা নাজিম উদ্দিনের দাফন সম্পন্ন করোনায় গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৬১৫, মৃত্যু ২১ জনের বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব মাওলানা নাজিম উদ্দিন আর নেই: বিভিন্ন মহলের শোক মাওলানা মনোয়ার আলম (ছিলাউরার হুজুর) অসুস্থ: সহায়তা কামনা করোনায় আরো ৪৩ জনের মৃত্যু, শনাক্ত ১৭২৪ প্রতিযোগিতার মাধ্যমে মেধার সৃজনশীলতা বাড়ানোর বিকল্প নেই জামালগঞ্জে মসজিদ নির্মাণের কাজ শুভ উদ্ভোধন পাকিস্তানি মিডিয়ায় বাংলাদেশের ভূয়সী প্রশংসা! শায়খে বিশ্বনাথী রহ. ত্রি-কালেই আন্দোলন সংগ্রামে বিশেষ ভূমিকা পালন করেছেন

শায়েস্তাগঞ্জে মুহাদ্দিসে হবিগঞ্জী রহ.-এর নামে সড়ক উদ্বোধন

amarsurma.com

স্টাফ রিপোর্টার:

বিশ্বনন্দিত শাইখুল হাদিস ওয়াত তাফসীর, হেফাজত ও জমিয়তের সাবেক সিনিয়র সহ-সভাপতি, আল্লামা হাফেজ তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ.-এর নামে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ পৌরসভার মেইন রোড থেকে দক্ষিণমুখী বিরামচর-সাবাজপুর এলাকায় রাস্তা উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার ৪ (সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনের মাননীয় সাংসদ এডভোকেট মোহা. আবু জাহির এমপি উক্ত রাস্তাটির নেইম ফলক উদ্বোধন করেন।
উদ্বোধনকালে এমপি বলেন, আল্লামা হবিগঞ্জী রহ. ইসলাম ও দেশ-জাতির জন্য অনেক কিছু করে গেছেন। সমাজের জন্য তিনির অসামান্য অবদানকে স্মরণ রাখতে আমরা উনার নামে এই রাস্তাটি নামকরন করেছি। যদিও এই সামান্য নামকরণের দ্বারা হুজুরের কর্মের যথাযথ সম্মান ও মর্যাদা আমরা দিতে পারবো না। দোয়া করি আল্লাহ যেন হুজুরের কবরকে জান্নাতের উচু মাক্বাম বানান। আমীন।
এ সময় আল্লামা হবিগঞ্জী রহ. এর ৩য় সন্তান শাইখুল হাদিস হাফেজ মাওলানা তাফহিমুল হক, ৪র্থ সন্তান বিশিষ্ট মুহাদ্দিস মাওলানা মামনুনুল হক, শায়েস্থাগঞ্জ পৌর মেয়র মোহা. ছালেক মিয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় আল্লামা হবিগঞ্জীর নামে রাস্তার নামকরণ করায় এডভোকেট আবু জাহির এমপি মহোদয় ও শায়েস্তাগঞ্জ পৌরমেয়র এবং সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক মোবারকবাদ জ্ঞাপন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: