রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০২:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সিসিক মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী করোনায় আক্রান্ত

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় মেয়রের করোনা শনাক্ত হয়। একইদিনে সিটি করেপারেশনের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমানেরও আক্রান্ত হয়েছেন করোনায়।

ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাওয়া দৈনন্দিন করোনা শনাক্তের তালিকা সূত্রে এ তথ্য জানা গেছে। এ ব্যাপারে মেয়র আরিফুল হক চৌধুরী ও প্রকৌশলী নুর আজিজুর রহমনের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি। মেয়রের ব্যক্তিগত সহকারি সুহেল আহমদ জানান, মেয়র মহোদয়ের করোনা শনাক্ত হওয়ার বিষয়টি আমরাও শুনেছি। তবে আনুষ্ঠানিকভাবে কিছু জানি না।

প্রসঙ্গত, এরআগে করোনা ভাইরাসে আক্রান্ত হন সিলেট সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী সামা হক চৌধুরী, সিটি করপোরেশেনর প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা আ. ন. ম মনছূফ, মেয়রের ব্যক্তিগত সহকারী মুহিবুল ইসলাম ইমন ও মেয়রের বাসার এক নিরাপত্তাকর্মী। তাদের সকলেই ইতোমধ্যে সুস্থ হয়ে উঠেছেন। তবে সিসিকের কর শাখার এক কর্মকর্তা করোনা আক্রান্ত হয়ে মারা যান। তবে মেয়র আরিফের পারিবারিক একটি সূত্র জানায়, এখনও মেয়র তার কুমারপাড়ের মেয়র ভূবনে চিকিৎসা নিচ্ছেন। তার শারিরীক অবস্হা উন্নতির দিকে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: