শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আইভীর কাছে আফরোজার চাওয়া!

আইভীর কাছে আফরোজার চাওয়া!

76065আমার সুরমা ডটকমনারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিয়ে আওয়ামীলীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর কাছে ধানেরশীষে ভোট চেয়েছেন মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস। তবে আইভীও উল্টো আফরোজা আব্বাসের কাছে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন। তাদের পারস্পরিক এই ভোট চাওয়ার বিষয়টিকে ইতিবাচক হিসেবে দেখছেন সংশ্লিষ্টরা।
জানা গেছে, গত কয়েকদিন ধরে বিএনপি ও আওয়ামী গের কেন্দ্রীয় নেতারা নিজ নিজ দলের প্রার্থীর পক্ষে গণসংযোগ করতে নারায়ণগঞ্জে যাচ্ছেন। এরই অংশ হিসেবে মঙ্গলবার সকালে সাখাওয়াতের পক্ষে প্রচারে অংশ নিতে কেন্দ্রীয় নেতাদের নিয়ে যান আফরোজা আব্বাস। প্রথমে বেলা ১১টার দিকে আফরোজা চলে যান আইভীর নারায়ণগঞ্জের বাসায়। কিন্তু সেখানে তাকে না পেয়ে কিছুক্ষণ পর চলে আসেন। পরে বিকালে গণসংযোগকালে সাক্ষাৎ হয়ে যায় আইভীর সঙ্গে। আইভী এ সময় গাড়িতে ছিলেন। আফরোজা আব্বাস এগিয়ে গেলে তিনি গাড়ির গ্লাস নামিয়ে কুশলাদি বিনিময় করেন। এ সময় ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে আইভীর হাতে লিফলেট ধরিয়ে দেন আফরোজা।
ত্যক্ষদর্শীরা জানান, আফরোজা আব্বাসের তাক লাগিয়ে দেয়া এমন আচরণে প্রথমে আইভী কিছুটা অপ্রস্তুত ছিলেন। তবে তাৎক্ষণিকভাবে নিজেকে সামলে নিয়ে উল্টো নৌকা প্রতীকে ভোট চান এবং আফরোজাকেও নৌকার পক্ষে প্রচার চালাতে অনুরোধ করেন। এ সময় হাসিমুখে দুজনের মধ্যে হালকা কথাবার্তাও হয়। তবে দুজনের গণসংযোগের তাড়া থাকায় এই সাক্ষাৎপর্ব বেশিক্ষণ স্থায়ী হয়নি।
গত বছর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী ছিলেন মির্জা আব্বাস। তবে তার বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় তিনি নির্বাচনী প্রচারে অংশ নিতে পারেননি। পুরো সময় নির্বাচনী প্রচারে ছিলেন তার সহধর্মীনি আফরোজা আব্বাস। এ সময় তিনি নগরীতে গণসংযোগে দলমত নির্বিশেষে সবার কাছে ছুটে গিয়ে তাক লাগিয়েছিলেন।
এমনকি মির্জা আব্বাসের প্রধান প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের প্রার্থী (বর্তমান মেয়র) সাঈদ খোকনের পুরান ঢাকার বাসায় পর্যন্ত ভোট চাইতে ছুটে গিয়েছিলেন আফরোজা। সংঘাতপূর্ণ রাজনৈতিক কালচারের মধ্যে তার এই সৌহার্দ্যপূর্ণ আচরণকে সবাই ইতিবাচক হিসেবে দেখেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: