শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীর জামালগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীর জামালগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাসুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক, গবেষক, রাজনৈতিক বিশ্লেষক ও শিক্ষক ড. মো. রফিকুল ইসলাম তালুকদার বলেছেন, মাদক, দূর্নীতি, সন্ত্রাস ও শোষণ মুক্ত সমাজ চাই। তিনি আরও বলেন, দেশরতœ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে মাদক, দূর্নীতি, সন্ত্রাস ও শোষণমুক্ত গড়ার অঙ্গীকারের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।
সোমবার দুপুরে তিনি জামালগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে ড. রফিকুল ইসলাম তালুকদার একথা বলেন।
জামালগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধু পরিষদ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ‘মাদক, দূর্নীতি, সন্ত্রাস ও শোষণমুক্ত চাই’ এই শ্লোগান নিয়ে একটি র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জামালগঞ্জ অডিটরিয়াম হল রুমে এসে আলোচনা সভায় মিলিত হয়।
সভায় সভাপতিত্ব করেন ভীমখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকমল হোসেন।
ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গোলাম মোর্শেদ চৌধুরী তপনের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম, জামালগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক গোলাম হাসান আফিন্দী তাপস, জামালগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র যুগ্ম-আহবায়ক আল আফাজ জুয়েল, জামালগঞ্জের আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন, ধর্মপাশা আওয়ামী লীগ নেতা জুবেদ আলী, সায়েদ আলী, রোকেল, ধর্মপাশা উপজেলা যুবলীগ নেতা রিপন, মামুন, সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি আল আমিন, ছাত্রলীগ নেতা মো. নিজাম উদ্দিন, ফয়সাল তালুকদার, মো. ইমন মিয়া, সাফায়েত উল্লাহ, সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদের সদস্য তৌফিকুল ইসলাম তালুকদারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি ড. মো. রফিকুল ইসলাম তালুকদার বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
অপরদিকে ড. মো. রফিকুল ইসলাম তালুকদার জামালগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মান্নানঘাট বাজারে ‘মাদক, দূর্নীতি, সন্ত্রাস ও শোষণ মুক্ত সমাজ চাই’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
ড. মো. রফিকুল বলেন, রাজনীতি যার যার আওয়ামী লীগ সবার, দল যাকে মনোনীত করবেন আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করব। আমি সুনামগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আসুন সবাই মিলে মাদক, দূর্নীতি, সন্ত্রাস ও শোষণ মুক্ত সমাজ চাই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: