শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ

amarsurma.com

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ। বর্তমানে দেশে উন্নয়নের জোয়ার বইছে। আরও কিছুদিন পর দেশে আর কোন কিছুর অভাব থাকবে না। সবদিক দিয়ে ভরপুর করা হবে বঙ্গবন্ধুর সোনার বাংলাকে। আমরা কারো দয়ায় বেঁচে থাকতে চাই না। নিজেদের কর্মের মাধ্যমেই দেশটাকে আলোকিত করতে চাই।
তিনি বলেন, আমি গরীব দুঃখী মেহনতী মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই। আমার কোন চাহিদা নাই। আপনাদের সেবা করাই আমার কাজ। আপনারা ইতিমধ্যেই দেখেছেন আমাদের সুনামগঞ্জের কি ব্যাপক উন্নয়ন হয়েছে। সুনামগঞ্জে বিটাক হবে, মেডিকেল কলেজ হবে, টেক্সটাইল ইন্সটিটিউটের কাজ শুরু হয়েছে। শুধু এসবে শেষ নয় সুনামগঞ্জে যে আরও কত উন্নয়ন হবে আপনারা তা কল্পনাও করতে পারবেন না। মানুষ যাতে নিরাপদ পানি পান করতে পারে তার জন্য দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরে নলকূপ ও স্যানিটেশনের জন্য ১ শত কোটি টাকা বরাদ্ধ হয়েছে।
তিনি আরও বলেন, বর্তমানে দেশে বিভিন্ন গুজব চলছে এসবে কান দিবেন না। আওয়ামীলীগের সরকারের সাথে থাকুন উন্নয়নের সাথে থাকুন। দেশের চেহারা পাল্টে যাচ্ছে আরও পাল্টাবে। আর ডেঙ্গু নিয়ন্ত্রনে সরকার সব ধরনের প্রস্তুতি নিয়েছে। ডেঙ্গু আক্রান্তদের বিনামুল্যে চিকিৎসা দেয়া হবে। কাজেই ভয় পাওয়ার কিছু নাই। ডেঙ্গু নিয়ন্ত্রনে নিজের বাড়িঘর পরিষ্কার রাখুন, মশারী ছাড়া ঘুমাবেন না। গুজব থেকে দূরে থাকুন।
শুক্রবার সকাল সাড়ে ১০টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে অসচ্ছল পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
সভায় উপজেলা নির্বাহী অফিসার মো: সফি উল¬াহর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার হায়াতুন নবী, থানার অফিসার ইনচার্জ(ওসি) হারুনুর রশীদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পশ্চিম বীরগাও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ আমিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম স¤পাদক আবাব মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, পুর্ব পাগলা ইউপির সাবেক চেয়ারম্যান রফিক খান জেলা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, উপজেলা কৃষক লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল গনি ভান্ডারী প্রমুখ।
উলে¬খ্য, পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার ২৪৬টি পরিবারের মাঝে ৬ লাখ টাকা বিতরণ করা হয়।
এদিকে সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য বিভাগ ও উপজেলা আওয়ামী লীগের যৌথ আয়োজনে শান্তিগঞ্জ বাজারস্থ পরিকল্পনামন্ত্রীর হিজল বাড়ীতে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলার সিভিল সার্জন ডা: আশুতোষ দাশ, সুনামগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা: জসীম উদ্দিন প্রমুখ।
অপরদিকে সকাল সাড়ে ১১টায় উপজেলা চত্বরে পরিকল্পনামন্ত্রীর বরাদ্দকৃত সৌর বিদ্যুত ল্যাম্পপোষ্ট এবং বিকাল ৩টায় উপজেলার মুক্তিযোদ্ধা কম্পেøক্সে সাতরং ডিজিটাল সাইনের শুভ উদ্ধোধন করেন পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান এমপি।

amarsurma.com

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: