বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিন: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান

আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিন: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান

এমএম ইলিয়াছ আলী, দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাঅর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আগামী নির্বাচনে কারো প্ররুচনায় ভূল করবেন না। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। তিনি বলেন, বাংলাদেশ এখন অনেক এগিয়ে গেছে, মাথাপিচু আয় বেড়েছে, দারিদ্রতা একেবারেই চলে যাচ্ছে। আর সেটা আওয়ামী লীগ সরকারের কারণে। নৌকা প্রতীকে ভোট দিয়েছিলেন বলেই আজ দেশের অগ্রযাত্রা শুরু করেছেন। সবার ঘরে-ঘরে এখন বিদ্যুতের আলোই আলোকিত হয়েছে। শুধু আওয়ামী লীগ সরকারের কারণে। শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। যোগাযোগে শহরের পাশাপাশি গ্রামীণ জনপদে ব্যাপক পরিবর্তন হয়েছে। শুধু মাত্র আওয়ামী লীগ সরকারের কারণে। তাই উন্নত বাংলাদেশ গড়তে হলে আওয়ামী লীগ সরকারের বিকল্প নাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দিতে হবে।
মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার এফআইভিডিবির হল রুমে দক্ষিণ সুনামগজ উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পাট দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী শেষ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন অর রশীদের সভাপতিত্বে ও রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশীষ কুমারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আতাউর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বজলুর রহমান, পশিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূম, সাংগঠনিক স¤পাদক আব্দুল বাছিত সুজন, আওয়ামী লীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেন।
এদিকে বিকাল ৩টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা ও শিক্ষা উপকরণ বিতরণ করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান।
এর আগে বেলা ২টায় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপির নিজ গ্রাম ডুংরিয়ার বাস ভবনে প্রতিমন্ত্রীর মা-বাবার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিলে, দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরের আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগ নেতাকর্মী ও দুই উপজেলার নির্বাহী অফিসার, দুই থানার অফিসার ইনচার্জসহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: