শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আগামী নির্বাচনে নৌকা মার্কা ভোট দিন: মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন এমপি

আগামী নির্বাচনে নৌকা মার্কা ভোট দিন: মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন এমপি

সাইফ উল্লাহ: বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কা ভোট দিয়ে জয়যুক্ত করুন। আগামী নির্বাচনে নৌকা মার্কা ভোট দিন, আরও উন্নয়ন হবে কথা দিলাম। বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বিন্নাছড়া বাজারে বৃহত্তর সিলেটের সর্ব বৃহৎ ও এলজিইডি কর্তৃক দেশের দ্বিতীয় বৃহত্তম যাদুকাটা নদীর উপর ৭৫০ মিটার শাহ আরফিন অদ্বৈত মৈত্রী সেতা ও ডাম্পের বাজার পাতলাই নদীর উপর ৪৫০ মিটার সেতি ভিত্তিপ্রস্থর স্থাপন ও কলাগাও ও ছাড়াগাও, লাকমা ছড়া ও রঙ্গা ছড়া সেতুর শুভ উদ্ভোধন উপলক্ষে জনসভায় প্রধান অতিথি হিসেবে একথা বলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন এমপি।
তিনি আরও বলেন মধ্যনগর থানা আসা হবে এবং সুনামগঞ্জের প্রধান প্রধান সমস্যা মন্ত্রী সভা আলোচনা করা হবে। এতে বিশেষ অতিথি হিসেবে উপিেস্তত ছিলেন সুনামগঞ্জ-৫ আসনের এমপি মো. মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনের এমপি জয়া সেনগুপ্তা, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সিনিয়র সচিব য. জাফর আহম্মদ খান, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমান, সুনামগঞ্জ-৪ আসনের এমপি এড. পীর ফজলুল রহমান মিছবাহ, সংরক্ষিত আসনের এমপি এড. কামসুন্নাহার বেগম শাহানা রব্বানী এমপি, এলজিইডি প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, সুনামগঞ্জ পৌর সভার মেয়র নাদেও বখত, জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম, পুলিশ সুপার বরকত উল্লাহ খান।
এতে সভাপতিত্ব করেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন খান ও সাধারন সম্পাদক অমল কান্তি কর।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা করুনা সিন্ধু বাবুল, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ইউসুফ আল আজাদ, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম আহমেদ বিলকিস, জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, জেলা পরিষদের সদস্য মামীম আহমেদ মুরাদ, মোজাম্মেল হোসেন রোকনসহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: