শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

আগুন নিয়ে খেলবেন না: ভারতকে পাকিস্তান সেনাবাহিনী

amarsurma.com

আমার সুরমা ডটকম ডেস্ক:

মিথ্যা অজুহাত তুলে ভারত পাকিস্তানের ভেতরে সামরিক অভিযান চালানোর পরিকল্পনা করছে বলে মন্তব্য করেছেন পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর বা আইএসপিআরের প্রধান মেজর জেনারেল বাবর ইফতিখার। তিনি বলেন, এর পরিণতি হবে ভয়াবহ এবং তা কারোর নিয়ন্ত্রণে থাকবে না।

গতকাল (বুধবার) পাকিস্তানের বেসরকারি টেলিভিশন চ্যানেল জিও নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে জেনারেল বাবর ইফতিখার ভারতীয় সামরিক বাহিনীর অভিযানের কারণ তুলে ধরেন। তিনি বলেন, ভারতীয় সামরিক বাহিনী বেশ কয়েকটি ফ্রন্টে বিব্রতকর অবস্থার মধ্যে রয়েছে। তিনি আরো বলেন, ভারত তার প্রতিবেশী দেশ চীন, নেপাল, ভুটান, পাকিস্তানসহ প্রায় সবার সঙ্গে বিবাদে লিপ্ত রয়েছে।

জেনারেল বাবর ইফতিখার আরো বলেন, ভারতীয় বাহিনী যদি কোনো রকমের দুঃসাহস দেখায় তাহলে পূর্ণ শক্তি দিন তার জবাব দেবে পাকিস্তান। সম্ভাব্য সামরিক অভিযানকে তিনি ‘আগুন নিয়ে খেলা’ বলে মন্তব্য করেন।

জেনারেল ইফতিখার বলেন, ভারতীয় বাহিনী সম্প্রতি চীনের মোকাবেলায় চরম অপমানজনক অবস্থায় রয়েছে। এছাড়া নেপালের মানচিত্র ইস্যুতে মোদি সরকার বিব্রতকর অবস্থায় পড়েছে। এর পাশাপাশি প্রাণঘাতী করোনাভাইরাসের মতো মহামারী ছড়িয়ে পড়ার পর মোদি সরকার অভ্যন্তরীণভাবে নানা সংকট মোকাবেলা করছে। এসব থেকে ভারতীয় জনগণের দৃষ্টি সরিয়ে দেয়ার জন্য তারা পাকিস্তানের বিরুদ্ধে মিথ্যা অজুহাত তুলে সামরিক অভিযান চালাতে পারে।

সূত্র: পার্সটুডে

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: