শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আনজুমানের ক্বিরাআত প্রশিক্ষণ কোর্সের কেন্দ্রীয় পরীক্ষার ফল প্রকাশ

আনজুমানের ক্বিরাআত প্রশিক্ষণ কোর্সের কেন্দ্রীয় পরীক্ষার ফল প্রকাশ

আমার সুরমা ডটকম:

আনজুমানে তাহাফফুযে দ্বীন সুনামগঞ্জ কর্তৃক পরিচালিত ‘ক্বিরাআত প্রশিক্ষণ কোর্স’-এর ১৪৩৯ হিজরি মোতাবেক ২০১৮ খ্রিস্টাব্দের জামাতে সনদ ও খামিছের কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এরমধ্যে সনদে পাসের হার ৮১ দশমিক ৬৪ শতাংশ ও খামিছের পাসের হার ৭৭ দশমিক ২৮ শতাংশ এবং খামিছে পাসের হার ৭৭ দশমিক ২৮ শতাংশ। গতকাল (শুক্রবার) প্রধান কেন্দ্র সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের দরগাহপুর মাদরাসায় বিকেল ৪টায় এ ফলাফল ঘোষণা করা হয়।
আনজুমানে তাহাফফুযে দ্বীনের সভাপতি মাওলানা ফখরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ ফলাফল প্রকাশ অনুষ্ঠানে ফলাফল প্রকাশ করেন সংগঠনের সাধারণ সম্পাদক মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহসাধারণ সম্পাদক মাওলানা মুহসিন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা শিহাব উদ্দিন, অর্থ সম্পাদক মাওলানা শাহনূর আলী, প্রচার সম্পাদক মাওলানা আব্দুল গফুর ও সাবেক সাংগঠনিক সম্পাদক ও আমার সুরমা ডটকম সম্পাদক মুহাম্মদ আব্দুল বাছির সরদার প্রমুখ।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, প্রকাশিত ফলাফলে ১৪৩৯ হিজরির কেন্দ্রীয় পরীক্ষায় জামাতে সনদে মোট পরীক্ষার্থী ছিল ২০২ জন, এরমধ্যে মুমতাজ (এ প্লাস) পেয়েছে ৩ জন, প্রথম বিভাগে পাস করেছে ১২৮ জন, দ্বিতীয় বিভাগে পাস করেছে ২৯ জন ও তৃতীয় বিভাগে পাস করেছে ৫ জন। অকৃতকার্য হয়েছে ৩৭ জন, পাসের হার ৮১ দশমিক ৬৮ শতাংশ।
জামাতে খামিছে মোট পরীক্ষার্থী ছিল ৩৫৮ জন, এরমধ্যে মুমতাজ (এ প্লাস) পেয়েছে ১ জন, প্রথম বিভাগে পাস করেছে ১১৮ জন, দ্বিতীয় বিভাগে পাস করেছে ১০৮ জন ও তৃতীয় বিভাগে পাস করেছে ৪৯ জন। অকৃতকার্য হয়েছে ৬৯ জন, অনুপস্থিত ১৩ জন, পাসের হার ৭৭ দশমিক ২৮ শতাংশ।
সনদে মুমতাজ (এ প্লাস) প্রাপ্তরা হলেন প্রধান কেন্দ্র দরগাহপুর মাদরাসার সায়েম আহমদ ও সাইফুল ইসলাম এবং ডুংরিয়া মহিলা মাদরাসা কেন্দ্রের মাহজাবিন। জামাতে খামিছে মুমতাজ (এ প্লাস) প্রাপ্তরা হলেন পাঁচগাঁও মিয়ারচর মাদরাসার বদরুল আলম, চারগ্রাম মধুরাপুর মাদরাসার রেজুয়অন আহমদ, প্রধার কেন্দ্র দরগাহপুর মাদরাসার আবুবকর ও কান্দিগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ কেন্দ্রের তানভীর আহমদ।
সূত্র আরো জানায়, প্রকাশিত ফলাফলের ওপর যদি কারো কোন আপত্তি থাকে, তবে আগামি ১০ দিনের মধ্যে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে এর সমাধান করতে হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: