শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে সুনামগঞ্জে মানববন্ধন

আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে সুনামগঞ্জে মানববন্ধন

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): ‘দুর্নীতি বিরুদ্ধে একসাথে’ এই শ্লোগানকে সামনে রেখে আন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১২টায় জেলা প্রশাসন ও টিআইবি সুনামগঞ্জ শাখার যৌথ আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘণ্টাব্যপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শফিউল আলম, পুলিশ সুপার বরকতুল্লাহ খান, সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ, সনাক সভাপতি গোলাম কিবরিয়া, সনাক সদস্য কানিজ সুলতানা প্রমুখ।
দক্ষিণ সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে সারাদেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া বাজারে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সৈয়দ সবুর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাস্টার আব্দুল মোনায়েমের পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি। মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ হারুন অর রশীদ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ বজলুর রহমান, জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম, থানার ওসি মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, পরীক্ষা ব্যবস্থাপক ও ডুংরিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল মোনায়েম, সহকারী শিক্ষক মাওলানা নিজাম উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য প্রভাষক নুর হোসেন, সদস্য ও প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, ইউপি সদস্য আব্দুল বাতিন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহিনুর আলম শাহিন, যুবলীগ নেতা সৈয়দ হোসেন জায়গীরদার রানা প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: