শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আরটিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরীর ইন্তেকাল

আরটিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরীর ইন্তেকাল

প্রেসবিজ্ঞপ্তি:
বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির ষ্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরী আর নেই ! (ইন্নালিল্লাহি … রাজিউন)।
বুধবার বেলা ১১টায় তিনি সুনামগঞ্জ পৌর শহরের হাসননগর পূরবী আবাসিক এলাকায় নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫।  তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন গুণগ্রাহী এবং সহকর্মী রেখে গেছেন।
বুধবার (২২ জুলাই) বাদ আছর জেলা শহরের আরপিন নগর ঈদ গাহ মাঠে নামাজে জানাজা  শেষে আরপিন নগর কবরস্থানে তাকে দাফন করা হয়।
পারিবারের পক্ষ থেকে জানানো হয়, সকালে তার  শারিরীক অসুস্থতা দেখা দিলে পরিবারের লোকজন সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
চিকিৎসকরা জানিয়েছেন,আবেদ মাহমুদ চৌধুরী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।
আবেদ মাহমুদ প্রায় দুই যুগ ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত ছিলেন। তিনি সুনামগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক আজকের সুনামগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন।
এছাড়াও তিনি সাপ্তাহিক সুনামগঞ্জ সংবাদ, দৈনিক আজকের কাগজে সুনামের সঙ্গে কাজ করেছেন। সুনামগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ও সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সদস্য ছিলেন একই সঙ্গে তিনি সুনামগঞ্জ জেলা শহরের বুলচান্দ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির দাযিত্বপালন করে গেছেন।
সাংবাদিক আবেদ মামুদের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে এসেছে সুনামগঞ্জের সাংবাদিকসহ সর্বমহলে।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য বিরোধী দলীয় হুইপ  পীর ফজলুর রহমান মিসবাহ এমপি, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম, জেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক সংসদ সদস্য মতিউর রহমান, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, পৌর মেয়র পৌর মেয়র নাদের বখ্ত,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিট সভাপতি লতিফুর রহমান রাজু, সাাধারন সম্পাদক এমরানুল হক চৌধুরী সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি পঙ্কজ দে,সাধারন সম্পাদক একেএম মহিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিব সরোয়ার আজাদ, সুনামগঞ্জ ইয়াং জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সভাপতি আশিকুর রহমান পীর, সাধারণ সম্পাদক রুজেল আহমেদ প্রমুখ।

amarsurma.com

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: