বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আ’লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাবোধে বিশ্বাসী: পরিকল্পনামন্ত্রী

আ’লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাবোধে বিশ্বাসী: পরিকল্পনামন্ত্রী

amarsurma.com

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে সকল ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করতে পারে। আওয়ামী লীগ সরকার সকলকে সমান সুযোগ সুবিধা দিয়ে থাকে। জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় থাকে তখনই দেশের মানুষ নিরাপদে থাকে। বিএনপি-জামায়েত জোট লুটপাট আর সন্ত্রাসের রাজনীতি করে। আমরা সবসময়ই অসাম্প্রদায়িক চেতনাবোধে বিশ্বাসী।
তিনি বলেন, দেশ এখন উন্নত পরিকল্পনা নিয়ে সামনের দিকে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষের কল্যাণে ব্যতিব্যস্ত এই সরকার। আগামীতে দেশের আরও উন্নয়ন হবে। আমরা চাই দেশের মানুষকে উন্নত ও সমৃদ্ধ জীবন দিতে। এদেশের কোন মানুষ যাথে উন্নয়ন থেকে বঞ্চিত না হয় আমরা সে লক্ষ্যেই আমরা কাজ করছি। তিনি আরও বলেন, আমি ওয়াদা করছি উন্নয়ন বা আমার আচরণের ব্যাপারে কোন পক্ষপাতিত্ব করবো না। সবার জন্যই সমান সুযোগ সুবিধা দেয়া হবে। আর আপনাদের প্রাণের দাবী শান্তিগঞ্জ উপজেলার নামকরণ শীঘ্রই হবে। আমি চাই উন্নয়ন সমৃদ্ধিতে সবাইকে আলোকিত করতে। আর এই পূঁজা উদযাপন কমিটিতে যেই সভাপতি-স¤পাদক হন না কেন এসব বিবেচনা না করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। অতীতে আপনারা যেভাবে আওয়ামী লীগ সরকারের সাথে ছিলেন আমার বিশ্বাস আগামীতেও সেভাবে থাকবেন। সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে দেশটাকে গোছাতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন যাথে সবসময়ই আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করতে পারি।
শুক্রবার বিকাল ৩টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ এফআইভিডিবির হলরুমে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি রিপন তালুকদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, জেলা পুলিশ সুপার মো: বরকত উল্লাহ খান, বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নিপেশ তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: ফারুক আহমদ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সদর আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম, উপজেলা নির্বাহী অফিসার মো: সফি উল্লাহ, থানার ইনচার্জ (ওসি) হারুন অর রশীদ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ স¤পাদক এডভোকেট বিশ্বজিৎ চক্রবর্তী, পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি বিমান কান্তি রায়, স্বাগত বক্তব্য রাখেন পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ স¤পাদক জ্যোতির্ভূষন তালুকদার ঝন্টু।
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি আব্দুল কাইয়ুম, সাধারণ স¤পাদক আতাউর রহমান, পূজা উদযাপন পরিষদ জেলা শাখার প্রচার স¤পাদক বিপ্লব কান্তি তালুকদার, উপজেলা আওয়ামীলীগের প্রচার স¤পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়া সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: