মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আল্লামা শাহ আহমদ শফী রহ.-এর ইন্তেকালে হেফাজতে ইসলাম ইউকের গভীর শোক

আল্লামা শাহ আহমদ শফী রহ.-এর ইন্তেকালে হেফাজতে ইসলাম ইউকের গভীর শোক

amarsurma.com

আমার সুরমা ডটকম:

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ও আল হাইয়াতুল উলিয়ার চেয়ারম্যান, মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার সাবেক মহাপরিচালক, শাইখুল ইসলাম সাইয়্যেদ হোসাইন আহমদ মাদানী রাহ.-এর অন্যতম খলিফা, আল্লামা শাহ আহমদ শফী রহ. এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন হেফাজতে ইসলাম ইউকে এবং ইউরোপের নেতৃবৃন্দ।

হেফাজতে ইসলাম ইউকে ও ইউরোপের নেতা, শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ. এর বিশিষ্ট শাগরিদ মাওলানা শায়খ আসগর হোসাইন, হেফাজতে ইসলাম ইউকে ও ইউরোপের সমন্নয়কারী মাওলানা শুয়াইব আহমদ, হেফাজতে ইসলাম ইউকের আহবায়ক মুফতি আবদুল মুনতাকিম, সদস্যসচিব মাওলানা সৈয়দ তামিম আহমদ, হেফাজতে ইসলাম ইউকে নেতা হাফেজ হোসাইন আহমদ বিশ্বনাথী, মাওলানা শামসুল আলম কিয়ামপুরী, মাওলানা সৈয়দ নাঈম আহমদ, মাওলানা আখতারুজ্জামান, মুফতি সৈয়দ রিয়াজ আহমদ, হাফিজ মাওলানা রশীদ আহমদ, মাওলানা নাজমুল হাসান প্রমুখ এক যৌথ বিবৃতিতে বলেন আল্লামা শাহ আহমদ শফী রহ. মুসলিম উম্মাহর একজন অভিভাবক ছিলেন আল্লামা আহমদ শফী’র ইন্তেকালে জাতির যে ক্ষতি হয়েছে, তা সহজে পুরণ হবার নয়।দেশ জাতি ও উম্মাহর যে কোন দুর্দিনে তাঁর বলিষ্ঠ নেতৃত্ব ও পথনির্দেশনা ছিল আমাদের জন্য অমূল্য সম্পদ। নেতৃবৃন্দ মহান আল্লাহ’র দরবারে আল্লামা আহমদ শফী রাহ.-এর রূহের মাগফিরাত ও জান্নাতুল ফিরদাউসের উঁচু মাক্বাম কামনা করেন। হেফাজত নেতৃবৃন্দ বলেন, আল্লামা আহমদ শফী’র রাহ.-এর মতো একজন হক্কানী উঁচু মাপের বাযূর্গ আলেম এবং দূরদৃষ্টি সম্পন্ন আধ্যাত্মিক ব্যক্তিত্ব দ্বিতীয় আরেকজন পাওয়া দুষ্কর।

তাঁর ইন্তেকালে বিশেষ করে হেফাজত পরিবার এতীম হয়ে গেল। দেশ একজন প্রতিথযশা বাযূর্গ ও মুরুব্বী কে হারাল। নেতৃবৃন্দ আল্লামা আহমদ শফীর রহ.-এর আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত জনতা ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

amarsurma.com

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: