বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

ঈদ শুভেচ্ছা বিনিময় ও বস্ত্র বিতরণ করেন এমপি রতন

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাসুনামগঞ্জের-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন আসনের ধর্মপাশা-মধ্যনগর, তাহিরপুর, জামালগঞ্জ উপজেলা বাসীদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করেন।
এ সময় তিনি বলেন, হাওরাঞ্চলের সাধারন মানুষের জন্য শাড়ী, লঙ্গী বিতনণ করা হচ্ছে। ঈদের আনন্দ সকলের মাঝে উদযাপন করা হোক। তিনি প্রায় ৩ হাজার শাড়ী ও লঙ্গী অসহায়দের মাঝে বিতরণ করা হয়েছে। শনিবার সকালে নিজ বাস ভবনের সামনে এ বস্ত্র বিতরণ করা হয়।
স্থানীয় ঈদগা নামাজ শেষে এমপি রতন উপজেলার গাছতলা বাজার, পাইকরাটি বাজার, বাদশাগঞ্জ বাজারে বিভিন্ন পেশাজীবি মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, জেলা পরিষদরে সদস্য মোজাম্মেল হোসেন রোকন, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেনিয়ার হোসেন খান পাঠান, আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান বাচ্চু মাস্টার, ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, ধর্মপাশা উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শাহ আব্দুল বারেক ছোটন, লুৎফুর রহমান উজ্জ্বল, যুবলীগ নেতা তরিকুল ইসলাম পলাশ, ধর্মপাশা উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাফায়েত হোসেন লিটন, সেলবরষ ইউপি আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন শাহ, সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান পাঠান, ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. মনিরুজ্জামান মোহন, সেলবরষ ইউপি ছাত্রলীগের সভাপতি মাইন উদ্দিন চৌধুরীসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
অপরদিকে ঈদের আনন্দ উপভোগ করার জন্য এমপি রতন প্রীতি ফুটবল ম্যাচ খেলা অংশ গ্রহণের পর সন্ধ্যায় বাদশাগঞ্জ বাজারে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ নেতাদের নিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: