বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
উগ্র সমকামীদের বিরুদ্ধে দণ্ডবিধির ৩৭৭ ধারা অনুযায়ী ব্যবস্থা নিন

উগ্র সমকামীদের বিরুদ্ধে দণ্ডবিধির ৩৭৭ ধারা অনুযায়ী ব্যবস্থা নিন

index_96089আমার সুরমা ডটকম : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্রিটিশ কাউন্সিলে সমকামীদের নিয়ে অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের ‘অভিশপ্ত কওমে লূতের প্রেতাত্মা’ বলে অভিহিত করেছেন, হেফাজতে ইসলাম বাংলাদেশ। সংগঠনটির কেন্দ্রীয় মহাসচিব আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী এক যুক্তবিবৃতিতে বলেছেন, সম্প্রতি বিশ্বের অন্যতম বৃহত্তম মুসলিম দেশ বাংলাদেশে সমকামীদের প্রকাশ্য সংঘবদ্ধ উৎপাতকে আমরা এই সমাজের সুদীর্ঘ সামাজিক ঐতিহ্য ও জীবনাচার এবং ধর্মীয় অনুশাসনের প্রতি তীব্র হুমকিস্বরূপ বলে মনে করি। অদূর ভবিষ্যতে সমকামীদের নিয়ে কোনো ধরনের প্রকাশ্য অবস্থান বা কর্মসূচি রুখে দিতে হেফাজতে ইসলাম এবং এদেশের তৌহিদি জনতা বদ্ধপরিকর।
হেফাজত নেতৃদ্বয় বলেন, প্রকৃতপক্ষে সামরাজ্যবাদের উচ্ছিষ্টভোগী খুশি কবিররা কোরআনে বর্ণিত কদর্য, ঘৃণিত ও অভিশপ্ত কওমে লূতের প্রেতাত্মাদের এইদেশে আবার আবির্ভাব ঘটাতে চাইছেন। অত্যন্ত দুর্ভাগ্যের বিষয় হলো, এই আবহমান ধর্মপ্রাণ তৌহিদি জনসমাজে একজন লেসবিয়ান যখন সমাজসেবকের রূপ ধারণ করে সমকামীদের নেতৃত্ব দেন, তখন জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে এদেশের সর্বস্তরের জনগণের ওপর আল্লাহর সীমাহীন গজব যে কালক্রমে অনিবার্য হয়ে উঠবে তা বলার অপেক্ষা রাখেনা। কেননা ইতিহাস সাক্ষী, অবাধ ঘৃণ্য সমকামিতা চর্চার অপরাধে আল্লাহ তা’য়ালা পুরো লূত সম্প্রদায়কে কঠিন আজাব-গজব দিয়ে সমূলে ধ্বংস করে দিয়েছিলেন।
সুতরাং বাংলাদেশের মতো ধর্মপ্রাণ বৃহত্তর মুসলিম সমাজে প্রকাশ্যে সমকামিতার উত্থান ও চর্চার বিস্তার ঘটলে পুরো জাতির জন্যই এটি চরম খোদায়ী অভিশাপ ও অমঙ্গল ডেকে আনবে। তাছাড়া এইডস রোগ প্রথম আবিষ্কৃত হয় পাঁচজন সমকামীর মধ্যে ১৯৮১ সালে আমেরিকার লস অ্যাঞ্জেলসে। সমকামিতার চর্চা এইডস রোগের বিস্তারের জন্যও অনেকাংশে দায়ী। ইসলামী বিধানমতে- সমলিঙ্গের উভয়ের স্বেচ্ছাপ্রণোদিত যৌনাচারের অপরাধের শাস্তি মৃত্যুদ-। সমকামিতা প্রাকৃতিক নিয়মবিরুদ্ধ এক ধরনের বিকৃত যৌনরুচি, এবং এক্ষেত্রে সমকামীরা মানসিকভাবে প্রতিবন্ধি ও অসুস্থ বলে আমরা মনে করি। তাদের জন্য সরকারি ও বেসরকারিভাবে বিশেষ চিকিৎসালয়ের ব্যাবস্থা করতে হবে। তাদেরকে সঠিক পথে ফিরিয়ে আনার কোনো বিকল্প নেই।
তারা আরো বলেন, রাষ্ট্রের উদাসীনতার সুযোগে বহুদিন যাবত প্রগতিশীলতা ও নাস্তিকতার নামে তৌহিদি জনতার ধর্মীয় অনুভূতিতে উপর্যুপরি আঘাত করা হচ্ছে। আলেমসমাজ ও ইসলামী নেতকর্মীদের জেল-জুলুম ও মামলার ভয় দেখিয়ে কোণঠাসা করে রাখা হয়েছে। এই সুযোগকে কাজে লাগিয়ে সামরাজ্যবাদের উচ্ছিষ্টভোগী খুশি কবিররা প্রকাশ্যে সমকামীদের নিয়ে আসার দুঃসাহস দেখাচ্ছেন। কিন্তু আমরা কঠোর হুঁশিয়ারসমেত সরকারের প্রতি জোর আহ্বান জানাচ্ছি যে, বাংলাদেশ দণ্ডবিধির ৩৭৭ ধারা অনুযায়ী সমকামীদের বিরুদ্ধে অবিলম্বে যথাযথ ব্যবস্থা নিন; অন্যথায় এদেশে প্রকাশ্যে সমকামীদের উৎপাত অব্যাহত থাকলে খোদায়ী গজব থেকে বর্তমান সরকারও রেহাই পাবেননা। বিজ্ঞপ্তি

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: