বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিন: এমএ মান্নান এমপি

উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিন: এমএ মান্নান এমপি

দক্ষিণ সুনামগঞ্জে হাসনাবাজ-জামলাবাজ গ্রামীবাসীর উদ্যোগে গণসংবর্ধনায় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে সকল উন্নয়ন সাধিত হয়েছে, সেইগুলোর ধারাবাহিক উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। শেখ হাসিনার সরকারের দেশের জন সাধারণের উন্নয়নে মইলের পর মাইল রাস্তা নির্মান করছে, বিদ্যুৎ লাইন নির্মান করছে, বড় বড় সেতু নির্মাণ করছে শুধু আপনাদের জন্য। আমরা একটি স্বাধীন জাতি। বিশে^র মানচিত্র মাথা উচু করে থাকতে চাই। তাই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিনত হওয়ার দ্বারপ্রাপ্তে।
তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে চেনেন। তিনি আমাকে ভালভাবে জানেন বলেই দুই দুইটি মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন। আগামী দিনে আমি নৌকার মাঝি হয়ে আপনাদের কাছে আসবো। আমি আপনাদের পাশে থেকে দেশ ও জনগণের সেবা করবো। সরকারের চলমান উন্নয়নগুলোর ধারাবাহিকতা বজায় রাখে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করুন দেশ ও জনগণের উন্নয়ন হবে।
তিনি বৃহ¯পতিবার বিকাল ৫টায় হাসনাবাজ-জামলাবাজ গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত বিশাল গণসংবর্ধনায় জামলাবাজ জামে মসজিদের দক্ষিণের মাঠে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় প্রবীন আওয়ামী লীগ নেতা হাজী আব্দুন নুরের সভাপতিত্বে ও যুবলীগ নেতা সামছুল ইসলাম ও জয়কলস ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক ফেরদৌস আহমদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতাউর রহমান, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূম, জয়কলস ইউপি চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক আবাব মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, আওয়ামী লীগ নেতা আসাদুর রহমান আসাদ, জিএম সাজ্জাদুর রহমান, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, উপজেলা যুবলীগ সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেন, সহ-সভাপতি জুবেল আহমদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহীনুর রহমান শাহীন, জয়কলস ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ স¤পাদক ও সাবেক ইউপি সদস্য নুর আহমদ, মালদার মিয়া, মাস্টার জালাল উদ্দিন, জয়কলস ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাইফুল ইসলাম, জয়কলস ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি তাহির উদ্দিন, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, যুবলীগ নেতা কবির উদ্দীন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: