বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিলেই দেশে কাজ হয়: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান

উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিলেই দেশে কাজ হয়: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে দেশের সার্বিক উন্নয়ন হয়। জননেত্রী শেখ হাসিনাকে সম্মান করলে দেশের মানুষ সম্মান পায়। তিনি দেশের অবহেলিত অসহায় বঞ্চিত মানুষকে নিয়ে ভাবেন, হাওরপাড়ের মানুষের জন্য কাজ করেন। আওয়ামী লীগ সরকারের আমলে দেশের উন্নয়ন দেখে সর্বস্তরের জনগন আজ আনন্দিত। এখন আর জ¦ালাও পোড়াও করার লোক দেশে খোঁজে পাওয়া যাবে না। কারণ বিরোধীরা ও উন্নয়নের কাছে হার মেনেছে। ইতিমধ্যে দেশে যে হারে ব্রীজ কালভার্ট হয়েছে, সাঁকো এখন চোখেই পড়েনা। জগন্নাথপুর দক্ষিণ সুনামগঞ্জের দীর্ঘদিনের স্বপ্ন রাণীগঞ্জের কুশিয়ারা সেতুর কাজ হচ্ছে, সুনামগঞ্জে মেডিকেল কলেজ, টেক্সটাইল কলেজ, নার্সি কলেজ, কৃষি ইন্সটিটিউটসহ অসংখ্য স্কুল কলেজ মাদরাসায় ব্যাপক পরিমানে কাজ চলছে। আপনারা নৌকায় ভোট দিলেই দেশে কাজ হয়। যদি আমি নৌকা প্রতীক পাই, আপনারা নিজের সন্তান মনে করে পূণরায় আমাকে সংসদে পাঠাবেন, অসমাপ্ত কাজ সমাপ্ত করব ইনশাআল্লাহ। তাই আপনাদের কাছে আকুল আবেদন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ থেকে নৌকা প্রতীকে ভোট দিন।
বুধবার বিকাল ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ক্রীড়া অধিদপ্তরের উদ্যোগে আন্ত: ইউনিয়ন কাবাডি এবং স্কুল মাদ্রাসা ও কলেজ পর্যায়ের সাতার দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: সফি উল্লাহর সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা মাসুদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: হারুন অর রশীদ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মৃদুল চন্দ্র তালুকদার।
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি সৈয়দা শমসাদ বেগম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজি তহুর আলী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, যুক্তরাজ্য সাউথ হামছন শাখা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শাহীনুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা বজলুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা পেয়ার আহমদ, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ আমিন, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, শিক্ষক মানিকলাল চক্রবর্তী, উপজেলা স্কাউটস-এর সাধারণ সম্পাদক মো: আলীমুল ইসলাম, জেলা যুবলীগ সদস্য মাসুক পারভেজ, উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি প্রভাষক মোঃ নুর হোসেন, সহসভাপতি জুবেল আহমদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, সাংস্কৃতিক সম্পাদক নুর আলম, দরগাপাশাপ ইউপি যুবলীগের আহবায়ক মুজিবুর রহমান রিপন, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি এইচ আর হাবিব, সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: