বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

একজন আলেমের সাহায্যে এগিয়ে আসুন!

amarsurma.com

মুহাম্মদ আব্দুল বাছির সরদার:
সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার মল্লিকপুর গ্রামের মাওলানা আবুল ফজল দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। তার পরিবারের আর্থিক অবস্থা ভালো না হওয়ায় দেশবাসি ও বন্ধু-বান্ধবদের কাছে চিকিৎসা সহযোগিতা চেয়েছেন।
জানা যায়, মাওলানা আবুল ফজল জেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান খলিফায়ে মদনী মদফুনে মক্কী শায়খে গাজীনগরী রাহ.-এর স্মৃতিবিজড়িত দারুল উলূম দরগাহপুর মাদরাসা থেকে তাকমিল ফিল হাদিস সমাপ্ত করেন ১৯৯৫ ইংরেজিতে। এরপর তিনি বিভিন্ন ইসলামি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা করে আসছিলেন। কিন্তু হঠাৎ করে তাকে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত করে দেয়। ফলে তার পরিবার চিকিৎসা করাতে গিয়ে এখন প্রায় নিঃস্ব হয়ে গেছে। তার চিকিৎসার জন্য লক্ষ লক্ষ টাকা প্রয়োজন। এই বিপুল পরিমাণ অর্থের সাহায্য চেয়েছেন তার পরিবার ও হিতাকাক্সিক্ষরা।
এক সময়ের কর্মচঞ্চল মানুষটি এখন ক্যান্সারে আক্রান্ত হয়ে বিছানায় শয্যাশায়ী। গত ৪ মাস থেকে লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে খুব কষ্টে দিনাতিপাত করছেন মাওলানা আবুল ফজল। তিনি জানান, প্রায় ৪ মাস আগে ক্যান্সার ধরা পড়ার পর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার বিশেষজ্ঞদের শরণাপন্ন হলে তারা প্রাথমিকভাবে ঔষধ সেবন করতে দেন। কিন্তু পরিস্থিতির কোন উন্নতি না হওয়ায় অবশেষে তারা অপারেশন করানোর পরামর্শ দেন। তিনি আরও জানান, অপারেশনটি ব্যয়বহুল হওয়ায় বর্তমানে হোমিওপ্যাথিক ঔষধ খাচ্ছি। তারপরও প্রতি সপ্তাহে দুই হাজার টাকার শুধুমাত্র ঔষধ খেতে হচ্ছে। আমার পরিবারের আর্থিক অবস্থা তেমন না থাকায় দেশবাসি, বন্ধু-বান্ধবদের কাছে সহযোগিতা চাই। আমি সবার সামনে সুস্থ হয়ে বেঁচে থাকতে চাই।

এদিকে মাওলানা আবুল ফজলের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পরই তারই সহপাঠী সৌদিআরব প্রবাসি মাওলানা আব্দুল মুকসিত ২০ হাজার টাকা পাঠিয়ে দিয়েছেন। উক্ত অনুদানটি দারুল উলূম দরগাহপুর মাদরাসার ফুযালা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার পাশা, মাওলানা নূরুল মুত্তাকিন, মাওলানা শিব্বির আহমদ, হাফিয মাওলানা ইমদাদুল হকের মাধ্যমে অসুস্থ মাওলানা আবুল ফজলের হাতে হস্তান্তর করা হয়।
সহযোগিতা পাঠানোর ঠিকানা: মাওলানা আবুল ফজল, গ্রাম: মল্লিকপুর, উপজেলা: জামালগঞ্জ, জেলা: সুনামগঞ্জ। মোবাইল: ০১৭৭৫-৭৬১১২৭।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: