মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

এমসি কলেজের উপাধ্যক্ষের পদন্নোতি

আশরাফ আহমেদ, এমসি কলেজ প্রতিনিধি: শতবর্ষের ঐতিহ্যে লালিত মুরারি চাঁদ কলেজের নন্দিত উপাধ্যক্ষ হায়াতুল ইসলাম আকঞ্জি স্যারকে সিলেট সরকারি মহিলা কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। রোববার বিকেলে শিক্ষামন্ত্রনালয় থেকে দেয়া এই ঘোষনাটি ছড়িয়ে পড়ার পর আকঞ্জি স্যারের বাসায় তার শুভানুদ্বায়ীদের ঢল নামে। প্রিয় এই শিক্ষকের পদন্নোতি হওয়ায় সকলেই আনন্দিত। কিন্তু এমসি কলেজে জনপ্রিয়তার শীর্ষে থাকা শিক্ষানুরাগী এই উপাধ্যক্ষের চলে যাওয়াতে ক্যাম্পাস জুড়ে নেমে এসেছে বিষাদের ছায়া। মহান এই শিক্ষকের বিদায়কে কেউই যেন মেনে পারছেন না। সকলের মুখে একই কথা আকঞ্জি স্যার চলে যাচ্চেন।

উল্লেখ্য সুনামগঞ্জের এই কৃতি সন্তান ১৯৮৪ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি ভাষা ও সাহত্যের উপর স্নাতক-স্নাতকোত্তর সম্পন্ন করেন। পরে এমসি কলেজের ইংরেজি বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন এবং পরবর্তীতে একই বিভাগের অধ্যাপক হিসেবে মনোনীত হন। ২০১৩ সালে তাকে এই কলেজের ভাইস প্রিন্সিপাল হিসেবে নিয়োগ  দেয়া হয়। এই পদে প্রায় চার বছর দায়িত্ব পালন করেন। এবং সর্বশেষ ২৭ বছর কর্মজীবন শেষে এমসি কলেজের উপাধ্যক্ষ থেকে বুধবার তিনি সরকারি মহিলা কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: