মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
এমসি ছাত্রাবাস ভাংচুর: থানায় জিডি, বন্ধ ঘোষণা, তদন্ত কমিটি গঠন

এমসি ছাত্রাবাস ভাংচুর: থানায় জিডি, বন্ধ ঘোষণা, তদন্ত কমিটি গঠন

আমার সুরমা ডটকমসিলেট এমসি কলেজ ছাত্রাবাস ভাংচুরের ঘটনায় কলেজ কর্তৃপক্ষ থানায় একটি জিডি করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় কলেজের পক্ষ থেকে এসএমপির শাহপরান থানায় এ জিডি করা হয়। এসএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করেছেন। ছাত্রলীগের বিবদমান দুটি গ্রুপের বিরোধের জের ধরে বৃহস্পতিবার সকালে এমসি কলেজ হোস্টেলে ভাংচুর চালায় ছাত্রলীগ কর্মীরা। এতে হোস্টেলের বিভিন্ন ব্লকের প্রায় ৩৯টি কক্ষের দরজা-জানালা ভাংচুর করা হয়।

এমসি কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগের দু’গ্রুপের আধিপত্যেকে কেন্দ্র করে ছাত্রাবাসের তিনটি ব্লকের ৩৯টি কক্ষে ও দরজা-জানালার কাচে ভাংচুরের ঘটনায় এমসি কলেজ ছাত্রাবাস অনির্দিষ্ট কালের জন্য বন্ধ ঘোষনা ও তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার কলেজে জরুরী বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানিয়েয়েন কলেজের অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দ। এছাড়াও ছাত্রাবাসে অবস্থানরত ছাত্রদের আজ সন্ধা ৬টার মধ্যে ছাত্রাবাস ত্যাগ করার নির্দেশনা প্রদান করা হয়েছে। কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আব্দুল কুদ্দুসকে প্র্রধান করে তিন সদস্যের কমিটি গঠনের কথা জানিয়েছেন অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দ। তিনি আরোও জানান, যত তাড়া সম্ভব এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। কমিটিকে দ্রুত সময়ে প্রতিবেদন প্রদানের জন্য নির্দেশনা দিয়েছেন অধ্যক্ষ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: