শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
করোনাভাইরাসে দেশে আরো ৬ জনের মৃত্যু, নতুন সনাক্ত ৯৪

করোনাভাইরাসে দেশে আরো ৬ জনের মৃত্যু, নতুন সনাক্ত ৯৪

amarsurma.com

আমার সুরমা ডটকম:

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরো ৬ জনের মৃত্যু হয়েছে। নতুন করে ৯৪ জনের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। এ নিয়ে দেশে ২৭ জনের প্রাণহানি এবং আক্রান্তের সংখ্যা ৪২৪ জনে দাঁড়িয়েছে। শুক্রবার (১০ এপ্রিল) অনলাইনে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত ব্রিফিংয়ে আইডিসিআর’র পরিচালক প্রফেসর ডা. মীরজাদী সেবরিনা ফ্লোরা এ তথ্য জানান। ব্রিফিংয়ে ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক প্রফেসর ডাক্তার তাহমিনা।

ডা. মীরজাদী সেবরিনা ফ্লোরা জানান, গত ২৪ ঘন্টায় হাজার ১১৮৪ জনের করোনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে ৯৪ জন নতুন রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে পুরুষ ৬৯ জন, নারী ২৫ জন। মৃত্যুবরণ করা ছয়জনের মধ্যে পাঁচজন পুরুষ একজন নারী।

করোনাভাইরাসে অট্ন্ত হয় নতুন করে আরও ৬ জন মৃত্যুবরণ করেছেন। নতুন করে ৯৪ জনের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। এ নিয়ে দেশে ২১ জনের প্রাণহানি এবং আক্রান্তের সংখ্যা ৩৩০ জনে দাঁড়িয়েছে। বৃহস্পতিবার (৯ এপ্রিল) অনলাইনে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত ব্রিফিংয়ে যুক্ত হয় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এ তথ্য জানান। ব্রিফিংয়ে যুক্তহন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ডা. আবুল কালাম আজাদ। ব্রিফিংয়ে ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক প্রফেসর ডাক্তার তাহমিনা, আইডিসিআর’র পরিচালক প্রফেসর ডা. মীরজাদী সেবরিনা ফ্লোরা।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, আমাদের মৃত্যুর সংখ্যা কমেছে, তবে আক্রান্তের সংখ্যা বেড়েছে। আর আক্রান্তের সংখ্যা বাড়ার মূল কারণ টেস্ট বেড়েছে। তিনি বলেন, আগে একটি ল্যাবে পরীক্ষা করা হতো এখন পরীক্ষা করা হচ্ছে ১৫/১৬টি। আর তাই বোঝা যাচ্ছে কি পরিমানে করোনায় আক্রান্ত হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: