বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
কানাইঘাটের দুটি প্রতিষ্ঠানে দ্বিতীয় দফায় শোকদিবস পালন

কানাইঘাটের দুটি প্রতিষ্ঠানে দ্বিতীয় দফায় শোকদিবস পালন

জিয়াউর রহমান, কানাইঘাট প্রতিনিধি:

১৫ আগস্ট ছিলো স্বাধীনতার স্থাপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। কানাইঘাট উপজেলার মানিকগঞ্জ উচ্চ বিদ্যালয় ও গাছবাড়ি কামিল মাদ্রাসায় শোক দিবস পালনে ব্যানার না থাকায় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ফেসবুকে উঠে এসেছে নানান আলোচনা সমালোচনার ঝড়।
তারপরের দ্বিতীয় দফায় দিবসটি পালন করেন কানাইঘাটের মানিকগঞ্জ উচ্চ বিদ্যালয় ও গাছবাড়ী জামিউল কামিল মাদ্রাসা গত ২০ আগস্ট মঙ্গলবার মানিকগঞ্জ বিদ্যালয় দ্বিতীয় দফায় শোক দিবস পালন করা হয়। এতে অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সহ-সহকারী শিক্ষক ও ইউ/পি চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এবং ৩১ আগস্ট শনিবার গাছবাড়ী জামিউল কামিল মাদ্রাসায় ব্যানারে বঙ্গবন্ধু ছবিসহ দিবসটি পালন করা হয় । এখানে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে সিলেটের কানাইঘাটের মানিকগঞ্জ উচ্চ বিদ্যালয় ও গাছবাড়ি জামিউল কামিল মাদ্রাসায় শোক দিবস পালনে ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় এবং ব্ল্যাকবোর্ডে চক দিয়ে শোক দিবস লিখে নিজের দায় সরাতে চেয়েছিলেন! কিন্তু স্থানীয় আওয়ামী লীগও ছাত্রলীগের চাপের মুখে পড়ে দুটি প্রতিষ্ঠান দ্বিতীয় দফায় শোক দিবস পালন করতে বাধ্য হয় এবং কানাইঘাট উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম হারুনের প্রশাসনের কাছে এ বিষয়ে অভিযোগ ও দায়ের করেছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: