শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

কানাইঘাটে টানা পাচ বারের ইউপি সদস্যের মৃত্যু

amarsurma.com

সুজায়াত আহমদ, স্টাফ রিপোর্টার:

কানাইঘাট সদর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের টানা ৫ বারের নির্বাচিত ইউপি সদস্য বিশিষ্ট মুরব্বী ফয়জুর রহমান আর নেই। বার্ধক্যজনীত কারণে গতকাল শনিবার বিকেল ৫টায় বীরদল ভাড়ারিফৌদ গ্রামের তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। ইন্নানিল্লাহি…রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ রবিবার সকাল ১০টায় স্থানীয় বীরদল এন.এম একাডেমী মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। জানা গেছে, ফয়জুর রহমান একজন জনপ্রিয় ইউপি সদস্য ছিলেন। তিনি পরপর ৫ বার কানাইঘাট সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচিত হন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ইউপি সদস্যের দায়িত্ব পালন করেছিলেন। ইউপি সদস্য ফয়জুর রহমানের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে সদর ইউপির চেয়ারম্যান মামুন রশিদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ তাকে দেখতে বাড়িতে ছুটে যান। তারা পরিবারের সদস্যদের শান্তনা প্রদান করেন।

ইউপি চেয়ারম্যান মামুন রশিদ জানান, ফয়জুর রহমান শুধুমাত্র একজন জনপ্রতিনিধি ছিলেন না। তিনি ছিলেন, সদর ইউনিয়নের একজন বিজ্ঞ মুরব্বী। একজন সৎ জনপ্রতিনিধি হিসেবে তিনি টানা ৫ বার ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন। পরিষদের একজন প্রবীণ জনপ্রতিনিধি হিসেবে তার কাছ থেকে আমি বিভিন্ন সময়ে পরামর্শ গ্রহণ করতাম। তার মৃত্যুতে ইউনিয়ন পরিষদের সকল সদস্য শোকাহত।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: