বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
“কানাইঘাটে স্বাধীনতা দিবস উপলক্ষে আব্দুল ওদুদ চৌধুরীর কবিতা কানন এর মোড়ল উন্মোচন

“কানাইঘাটে স্বাধীনতা দিবস উপলক্ষে আব্দুল ওদুদ চৌধুরীর কবিতা কানন এর মোড়ল উন্মোচন

কানাইঘাট প্রতিনিধি:
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গীতিকার ও সুরকার আব্দুল ওদুদ চৌধুরীর প্রকাশনা কবিতা কানন-এর উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আজ স্থানীয় গাছবাড়ী বাজারে মহসিনা লাইব্রেরীতে সিলেট বিভাগে প্রেসক্লাবের ও মানবাধিকার বিষয়ক সম্পাদক কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মুফিজুর রহমান নাহিদ-এর পরিচালনায় ছাত্র নেতা আবু বক্কর এর সভাপতিত্বে জাহাঙ্গীর আলমের তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ও কানাইঘাট আলোকিত সোসাইটির প্রতিষ্টাতা সভাপতি সাংবাদিক জিয়াউর রহমান জিয়া।
এছাড়া আরে উপস্থিত ছিলেন ছাত্র নেতা জামিল আহমদ, বাহুবল ডিগ্রী কলেজ, আরো উপস্থিত ছিলেন মাহফুজুর রহমান সহকারী শিক্ষক ইউনিভার্সেল মডেল স্কুল, আরো উপস্থিত ছিলেন বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অতিথির বক্তব্যে নেতৃবৃন্দ বলেন আব্দুল অদুদের লেখা কবিতা পাঠকদের মনকে উৎসাহিত করবে বলে আমরা মনে করি স্বাধীনতার মাসে ধরনের সাহিত্য প্রকাশিত হয় আমরা অত্যন্ত আনন্দিত এবং তারা মহান মুক্তিযুদ্ধের ইতিহাস সম্পর্কে আলোচনা করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: