শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

কাল ভোট: সর্বত্রই জল্পনা; চেয়ারে বসছেন কারা?

amarsurma.com

মুহাম্মদ আব্দুল বাছির সরদার:
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আজ ১০ই মার্চ। আর এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে সুনামগঞ্জের দিরাই উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৮ জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৩ জন মাঠ চষে বেড়াচ্ছেন।
তারা হলেন চেয়ারম্যান পদে মোঃ আলতাব উদ্দিন (আনারস), মোঃ মঞ্জুর আলম চৌধুরী (মোটর সাইকেল), রঞ্জন রায় (ঘোড়া), প্রদীপ রায় (নৌকা)। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মোঃ মোহন চৌধুরী (চশমা), মোঃ নূরুল হক তালুকদার (উড়োজাহাজ), জুবের আলম খুরশেদ (বৈদ্যুতিক বাল্ব), মোঃ জায়ফর মিয়া (টিয়া পাখি), রুহুল আমিন (তালা), আরিফুজ্জামান চৌধুরী (মাইক), ইমরান আহমদ (বই), সর্দার কামাল হোসেন (টিউবওয়েল)। ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ছবি চৌধুরী (হাঁস), রিপা সিনহা (ফুটবল) ও হেলেনা বেগম খেলা (কলস)।
তবে নির্বাচন পর্যবেক্ষক মহল মনে করেন, চেয়ারম্যান পদে মোঃ আলতাব উদ্দিন ও মোঃ মঞ্জুর আলম চৌধুরী, ভাইস চেয়ারম্যান পদে মোঃ মোহন চৌধুরী ও মোঃ নূরুল হক তালুকদার এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইবারের নির্বাচিত ছবি চৌধুরী ও রিপা সিনহার মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে।
দিরাই উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ইতিমধ্যে কেন্দ্রের যাবতীয় মালামাল পৌঁছানোর কাজ শেষ হয়ে গেছে। নির্বাচনে মোট ভোট কেন্দ্র ৭৪টি, তাতে ৭৪ জন প্রিজাইডিং অফিসার, ৮৪৪ জন পোলিং অফিসার নিয়োগ দেয়া হয়েছে। উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭১ হাজার ৩১৪ জন।
উল্লেখ্য, নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ১১ ফেব্রুয়ারি, বাছাই ১২ ফেব্রুয়ারি, প্রত্যাহার ১৯ ফেব্রুয়ারি ও ভোট ১০ মার্চ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: