শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

কুলঞ্জ ইউনিয়নে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু

সাজু আহমেদ, কুলঞ্জ (দিরাই)ইউনিয়ন প্রতিনিধিঃ ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ দীর্ঘদিন বন্ধ থাকার পর প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ১০ টাকা কেজি দরের চাল বিতরন আবার ও শুরু হয়েছে। দিরাই উপজেলার নির্বাহী কর্মকর্তার অনুমোদিত তালিকা অনুযায়ী কুলঞ্জ ইউনিয়নে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় প্রায় ১ হাজার ১১০ জন হতদরিদ্র পরিবারের জন্য ১০ টাকা কেজি করে চাল বিক্রি শুরু হয়েছে। ১২/০৩/২০১৮ সোমবার সকালে দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের আকিলশাহ বাজার এ কর্মসূচীর উদ্বোধন করেন অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুর রহমান।

তিনি বলেন, সরকার আমাদের হাওর পাড়ের মানুষদের প্রতি খুবই অান্তরিক, গত বছর বন্যার পানিতে ফসল তলিয়ে যাওয়ার কারনে প্রত্যেক কৃষক ও হতদরিদ্ধ পরিবারকে সাহায্য সহযোগীতা করে যাচ্ছে সরকার। এ সময় উপস্থিত ছিলেন অত্র ইউনিয়ন পরিষদের সচিব কানু রঞ্জন তালুকদার, আকিলশাহ বাজার কমিটির সভাপতি মো তৈয়ব অালী, কুলঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাজু আহমেদ, ডিলার সোহেল মিয়া, ময়নুল আহমদ প্রমুখ।

চলতি বছর কুলঞ্জ ইউনিয়নের ২ জন ডিলারের মাধ্যমে ১ হাজার ১১০ জন নিবন্ধিত পরিবারের মাঝে চাল বিক্রি করা হবে। আগামী ৩ মাস প্রত্যেক পরিবার ১০ টাকা কেজি দরে ৩০ কেজি করে চাল কিনতে পারবেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: