বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
খাদিজা প্রধানমন্ত্রীর সহযোগিতা চান

খাদিজা প্রধানমন্ত্রীর সহযোগিতা চান

আমার সুরমা ডটকমসুস্থ জীবনে ফিরতে চান খাদিজা। সক্রিয় হতে চান পড়ালেখায়ও। এজন্য চেয়েছেন প্রধানমন্ত্রীর সহযোগিতা। সাড়ে চার মাস পর বাড়ি ফিরে শুক্রবার সাংবাদিকদের কাছে এমন অনুভূতি ব্যক্ত করেন ছাত্রলীগ ক্যাডার বদরুলের হাতে আহত খাদিজা বেগম নার্গিস। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি)  বেলা ১টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেটে পৌঁছান খাদিজা। এ সময় তার ভাই শাহীন আহমদ তার সাথে ছিলেন। বিমানবন্দর থেকে একটি মাইক্রোবাসযোগে গ্রামের বাড়ি সিলেট সদর উপজেলার হাউসায় পৌঁছান খাদিজা। বিমানবন্দরে তার বাবা মাসুক মিয়া তাকে রিসিভ করেন। বিমানবন্দরে অপেক্ষমান সাংবাদিকদের সাথে আলাপকালে হামলাকারী ছাত্রলীগ ক্যাডার বদরুলের শাস্তি  দাবি করেন তিনি। পারিবারিক সূত্র জানায়, আগামী ২৬ ফেব্রুয়ারি সিলেটের মুখ্য মহানগর হাকিম আদালতে তার ওপর নৃশংসতার ঘটনায় সাক্ষ্য দেবেন খাদিজা।

গত বছরের ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসের পুকুরপাড়ের পশ্চিম প্রান্তে খাদিজাকে চাপাতি দিয়ে কোপায় শাবি ছাত্রলীগ নেতা বদরুল। এ ঘটনায় বদরুল আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছেন। খাদিজার চাচা আব্দুস কুদ্দুস বাদী হয়ে শাহপরান থানায় একটি মামলা দায়ের করেছেন। বর্তমানে সিলেটের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি বিচারাধীন রয়েছে। চার মাস পর গত ১ ফেব্রুয়ারি খাদিজা এক সপ্তাহের জন্য সিলেটে আসে। এর ১৫ দিন পর সে ফের বাড়িতে এলো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: