শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

গাছবাড়ীতে গ্রামীণফোন এর গ্রাহকের ভোগান্তি চরমে উঠেছে

জিয়াউর রহমান, কানাইঘাট (সিলেট) উপজেলা সংবাদদাতাসিলেট জেলার কানাইঘাটে মোবাইল ফোনের নেটওয়ার্ক এখন অতীতের যেকোনও সময়ের তুলনায় খারাপ। হঠাৎ হঠাৎ ‘নো সার্ভিস’ হয়ে যাওয়া, কথা বলার সময় ‘কল কেটে যাওয়া’, ‘কথা শুনতে না পাওয়া’, ‘মোবাইল হ্যাং’ হয়ে যাওয়ার হার বর্তমানে অনেক বেশি। ফলে গ্রাহকের ভোগান্তি চরমে উঠেছে। আর এই ভোগান্তি ফোরজি সেবা চালু হওয়ার পর থেকে।

সংশ্লিষ্টরা বলছেন, কিছুদিনের মধ্যে এই সমস্যা দূর হয়ে যাবে। গ্রাহকরা আরও উন্নত সেবা পাবেন। এক মাসের বেশি সময় পেরিয়ে গেছে ফোরজি চালু হয়েছে। এ সময়ে মোবাইল ফোনের নেটওয়ার্ক দিন দিন খারাপ থেকে আরও খারাপ হচ্ছে। অনেকে এসব সমস্যাকে ফোরজি চালুর পার্শ্ব প্রতিক্রিয়া হিসেবে দেখছেন। গ্রাহকদের অভিযোগ— কোথায় ফোরজি চালু হয়েছে, উন্নত নেটওয়ার্ক পাবো, ইন্টারনেটে উচ্চগতি পাবো তা নয়, মোবাইল ব্যবহার করাই বিরক্তিকর হয়েছে উঠেছে। কোথাও কোথাও ফোরজি নেটওয়ার্কে প্রবেশ করলে ২জি দেখাচ্ছে। থ্রিজিও পাওয়া যাচ্ছে না।

হঠাৎ হঠাৎ নেটওয়ার্ক ফেল করছে। কানাইঘাট উপজেলার গাছবাড়ীসহ ৭নং দক্ষিন বানীগ্রাম ইউ/পি ও ৮নং ৯নং ইউ/পিসহ সারা উপজেলায় বিশেষ করে গ্রামীণফোন এর গ্রাহকের ভোগান্তি চরমে উঠেছে-অভিযোগ করেন গ্রাহকগন।

তবে এ বিষয়ে গ্রামীনফোন কাস্টমার কেয়ারে 121 এ সরসরি কল করে কাস্টমার কেয়ারে প্রতিনিধি ইয়াসা বলেন, অল্প কিছুদিনের মধো এ সমস্যা সমাধান হবে। এবং গ্রামীনফোন 158 অভিযোগ কেন্দ্র বেশ কয়েকবার অভিযোগ করা হয় এ সময় তারা এলাকার নাম, থানার নাম, সমস্যা কী এ সব নেট করেন এবং তারা অল্প কিছুদিনের ভিতরে টিম পাটিয়ে সমস্যা সমাধান হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: