শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
গাড়িচাপায় দুজনের মৃত্যু: ‘আত্মগোপনে’ শাবি শিক্ষক

গাড়িচাপায় দুজনের মৃত্যু: ‘আত্মগোপনে’ শাবি শিক্ষক

sorok-150x150আমার সুরমা ডটকম : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিজের প্রাইভেট কারের নিচে চাপা পড়ে দুই পথচারী নিহত হওয়ার পর শিক্ষক আরিফুল ইসলাম আত্মগোপনে চলে গেছেন বলে পুলিশ জানিয়েছে। শাবি শিক্ষকের গাড়ির চাপায় ২ পথচারী নিহত হওয়ায় শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের এক কিলোতে যন্ত্র প্রকৌশল বিভাগের এই অধ্যাপক নিজের নতুন গাড়ি চালানো শেখার সময় এ ঘটনা ঘটে।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন বলেন, “তিনি (আরিফ) আত্মগোপনে রয়েছেন। সকাল থেকে তিনি ক্যাম্পাসে আসেন নি। “তিনি তাঁর বাসায়ও নেই এবং আমরা চেষ্টা করেও তার সন্ধান করতে পারিনি।” এ ঘটনায় থানায় মামলা করার জন্য নিহতদের পরিবারে সদস্যরা প্রস্তুতি নিচ্ছেন বলে ওসি আক্তার জানান। তিনি বলেন, শনিবার আরিফুল ইসলাম নিজের নতুন কেনা গাড়ি চালানো শিখছিলেন। বেলা ১২টার দিকে তাঁর গড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তিন পথচারীকে চাপা দিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। অধ্যাপক আরিফুলের গাড়ি চাপায় হতাহতরা একই পরিবারের সদস্য। নিহতরা হলেন, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পূর্ব কাতিয়া গ্রামের গিয়াস উদ্দিন (৭০), তাঁর ভাতিজা আতাউর রহমান (৫০)।
আহত সেলিনা পারভীন নিহত আতাউরের মেয়ে, তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাছের সঙ্গে ধাক্কায় গাড়িটি সামনের অংশ দুমড়ে গিয়ে আরিফুল ও তাঁর গাড়িচালক আবুল কালামও কিছুটা আহত হন। ঘটনার পরপর বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরে যান ওই শিক্ষক। এ বিষয়ে উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূঁইয়া রোববার দুপুরে বলেন, “উনি (আরিফ) মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় ফিরলে আমি তাকে দেখতে গিয়েছিলাম। এরপর তিনি বাসা ছেড়ে চলে যান বলে শুনেছি। বেলা ৩টার দিকে তিনি বলেন, “তাঁর সঙ্গে আমার এখন পর্যন্ত কোনো যোগাযোগ হয়নি।” সহকারী প্রক্টর সামিউল ইসলাম বলেন, “তাঁর মোবাইল ফোন বন্ধ রয়েছে। আমি সকালে তাঁর সাথে যোগাযোগের চেষ্টা করেছি। কিন্তু তাঁর মোবাইল বন্ধ থাকায় তা সম্ভব হয়নি।”

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: