শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
গৌরবের ৬৮ বছর: ধর্মপাশার বাদশাগঞ্জ পাবলিক হাইস্কুলের পুনর্মিলনী সম্পন্ন

গৌরবের ৬৮ বছর: ধর্মপাশার বাদশাগঞ্জ পাবলিক হাইস্কুলের পুনর্মিলনী সম্পন্ন

মোফাজ্জল হোসেন হিরা, ধর্মপাশা (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাসুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের ঐতিহ্যবাহী বাদশাগঞ্জ পাবলিক হাইস্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের পূণর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ১০টা ২০ মিনিটে পুনর্মিলনী অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী স্থানীয় এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে মঞ্চে আমন্ত্রিত অতিথিবৃন্দদের উত্তরীয় পড়িয়ে দেন ৮৮ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা। জাতীয় সঙ্গীত, জাতীয় পতাকা উত্তোলন, প্রয়াত ব্যক্তিদের স্মরণে নীরবতা পালন ও উদ্বোধনী সঙ্গীতের মধ্য দিয়ে এগুতে থাকে মিলন মেলার কার্যক্রম।
অপরদিকে একই সময়ে বাদশাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে আয়োজন করা হয় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির। সেখানেও সকলের স্বতস্ফোর্ত অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। এছাড়াও পুনর্মিলনীতে নিবন্ধনকারী প্রত্যেককেই একটি করে টুপি, ব্যাগ, মগ ও ম্যাগাজিন প্রদান করা হয়।
অনুষ্ঠানে আলোচনা সভায় পূণর্মিলনী উদযান কমিটির আহ্বায়ক শামসুদ্দিন আহমেদের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য দেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলাল উদ্দিন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু তিনি সেখানে উপস্থিত থাকতে না পারায় অনুষ্ঠানে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। বাণিজ্যমন্ত্রীর পক্ষে শুভেচ্ছা বার্তা পড়ে শোনান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস।
বিশেষ অতিথির বক্তব্য দেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি, মহিবুর রহমান মানিক এমপি, এ্যাড. শামছুন্নাহার বেগম এমপি, জয়া ড. সেনগুপ্তা এমপি, সাবেক এমপি বদরুদ্দোজা আহমেদ সুজা, সাবেক যুুগ্ম-সচিব সন্তোষ রঞ্জন তালুকদার, অধ্যাপক ডা. টিটু মিঞা, অধ্যাপক রমা বিজয় সরকার, ডিএমপি’র যুগ্ম কমিশনার আব্দুল বাতেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার জাহান চৌধুরী লিটন, জামালগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান ইউসুফ আল আজাদ। পরে বিকেলে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: