বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ছাতকে শোক দিবস পালনে আ’লীগের প্রস্তুতি সভা

ছাতকে শোক দিবস পালনে আ’লীগের প্রস্তুতি সভা

বিশেষ সংবাদদাতা (সুনামগঞ্জ): ছাতকে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনে উপজেলা আ’লীগের এক প্রস্তুতি সভা শনিবার রাতে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আ’লীগের আহবায়ক ছানাউর রহমান ছানার সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক সৈয়দ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আ’লীগ নেতা আজমান আলী, চান মিয়া চৌধুরী, আফজাল হোসেন, সামছুজ্জামান রাজা, ফয়জুল বারী, কেডিএস এনামুল হক, মাফিজ আলী, ছমরু মিয়া তালূকদার, আব্দুর রহিম, সুনু মিয়া মেম্বার প্রমুখ। সভায় ১৫ আগস্ট জাতিয় শোক দিবসের বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন, নেতা-কর্মীদের মাঝে কালো ব্যাজ ধারণ, সন্ধ্যায় মিলাদ ও দোয়া মাহফিল, রাতে আলোচনা সভা এবং সকল ইউনিয়নে শোকসভা করার সিদ্ধান্ত গৃহীত হয়।
এদিকে মঙ্গলবার ৮ আগষ্ট দলীয় কার্যালয়ে আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এক সভা আহবান করা হয়েছে। এতে সকল নেতাকর্মীকে উপস্থিত থাকার জন্যে আহবান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: