শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জের সাচনা বাজার ও সেলিমগঞ্জ বাজারে বিদ্যুৎ সাবস্টেশনের করা হবে: এমপি রতন

জামালগঞ্জের সাচনা বাজার ও সেলিমগঞ্জ বাজারে বিদ্যুৎ সাবস্টেশনের করা হবে: এমপি রতন

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:
সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার ও সেলিমগঞ্জ বাজারে বিদ্যুতের সাবস্টেশন করা হবে। হাওরে পিআইসিদের মাধ্যমে বাঁধের কাজ সুন্দরভাবে সম্পন্ন হয়েছে, তাদের বাকি টাকা জুন মাসের আগে পরিশোধ করা হবে। এছাড়া আগামী তিন বছরের ৫শত কিলোমিটার রাস্তা হবে, নেত্রকোণা থেকে সুনামগঞ্জ পর্যন্ত ফ্লাই ওভার কাজ অচিরেই শুরু হবে ইনশাল্লাহ। কালবৈশাখীর ঝড়ে ৫০টি পরিবার ও ১৫ জন আহত হওয়ায় তিনি দুঃখ প্রকাশ করেন পাশাপাশি তাদের সহযোগীতা করা হবে বলে তিনি জানান। ৫ কোটির টাকা খনন কাজ চলছে আগামীতে আরেও কাজ হবে বলে তিনি সকলকে অবগত করেন। এছাড়া তিনি সরকারের বিভিন্ন ৩৭টি উন্নয়ন তুলে ধরেন। জামালগঞ্জ উপজেলার উন্নয়ন কার্যক্রম বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১২ ঘটিকায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্টিত হয়।

প্রধানঅতিথি সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল কবির এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামালগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার,আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মাদ আলী, উপজেলা কৃষি অফিসার আজিজুল হক, অফিসার ইনজার্চ জামালগঞ্জ থানা (ওসি) সাইফুল আলম, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিসর চৌধুরী, প্রকৌশলী আব্দুস সাত্তার, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ আল আজাদ, সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, সাধারন সম্পাদক এম নবী হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক ও দিগন্ত টিভির জেলা প্রতিনিধি মো. সেলিম আহমেদ, প্রাথমিক শিক্ষা সহকারী অফিসার মীর আব্দুল্লাহ আল মামুন, ফেনারবাক ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, জামালগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজিব, জামালগঞ্জ উত্তর ইউপি চেয়ারম্যান মো. রজব আলী, বেহেলী ইউপি চেয়ারম্যান অসিম চন্দ্র তালুকদার, ভীমখালী ইউপি চেয়ারম্যান মো. দুলাল মিয়া, পাউবি উপ-সহকারী প্রকৌশলী নিহার রঞ্জন দাস, সমবায় কর্মকর্তা মো. আবু তাহের, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, এমপির ব্যাক্তিগত সহকারী ইঞ্জিনিয়ার বাবুল আক্তারসহ সরকারী বেসরকারী ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: