শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জের হালির হাওরে ফসল রক্ষা বাঁধে ৮ পিআইসকে জরিমানাসহ মুচলেকা আদায়

জামালগঞ্জের হালির হাওরে ফসল রক্ষা বাঁধে ৮ পিআইসকে জরিমানাসহ মুচলেকা আদায়

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাসুনামগঞ্জের হাওরে বোরো ফসল রক্ষায় জামালগঞ্জ উপজেলার হালি হাওরে ৮টি বাঁধে কাজের অনিয়ম ও গাফিলতির কারণে ৮ প্রকল্প বাস্তবায়ন কমিটি (পিআইসি)-কে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়। বুধবার বিকেলে উপজেলার বেহেলী ইউনিয়নের হালির হাওরের ফসল রক্ষা বাঁধের অনিয়মের জন্য উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনিরুল হাসান সঙ্গীয় ফোস নিয়ে বেহেলী হাওরেই তিন পিআইসির প্রত্যেক কমিটির সভাপতি ও সাধারন সম্পাদককে ১ হাজার টাকা করে জরিমানা আদায় করেন।
বাকী ৫ পিআইসির সভাপতি ও সম্পাদককে জামালগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. শামীম আল ইমরান-এর কাছে হাজির করলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেককে ১ হাজার টাকা করে জরিমানাসহ ভালভাবে কাজ করার মুচলেকা আদায় করেন। জরিমানাপ্রাপ্ত পিআইসিরা হলেন হালির হাওরে ইনাত নগর গ্রামের ১৪নং পিআইসির শামছুল হক, বদরপুর গ্রামের ১৬নং পিআইসর রতন মিয়া, রাধানগর গ্রামের ৬৯নং পিআইসির মুছাব্বির আলী, দূর্গাপুর গ্রামের ৯৪নং পিআইসির সত্যব্রত তালুকদার, মধনাকান্দি গ্রামের ৯৫নং পিাইসির প্রশেন চন্দ্র তালুকদার, নয়াপাড়া গ্রামের ৯৬নং পিআইসির সুধির সরকার, সহদেবপুর গ্রামের ৯৮নং পিআইসির হরিধন সরকার, রাধানগন গ্রামের ১০০নং পিআইসির তৈয়ুবুর রহমানসহ সকল পিআইসিকে এ জরিমানা প্রদান করা হয়।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান বলেন, হাওরের বাঁধ নিমার্ণ কাজ আগামী ৪ দিনের মধ্যে গুণগত মান বজায় রেখে শেষ করতে হবে। যাদের কাজে গাফিলতি পাওয়া যাবে তাদেরকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: