মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে অতিরিক্ত মূল্যে সার বিক্রয়ের অভিযোগ

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাসুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার ইউনিয়নে ২নং ওয়ার্ডের ডিলার ওদুদ মিয়ার বিরুদ্ধে জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দাখির করা হয়েছে। বুধবার সকালে কৃষকদের পক্ষে একই ইউনিয়নের রামনগর গ্রামের মৃত আছর আলীর ছেলে মো. আঞ্জু মিয়া, মৃত আব্দুল রহিমের ছেলে মো. শহীদুল ইসলাম ও শুকদেবপুর গ্রামের মৃত দোস্ত মোহাম্মদ এর ছেলে মো. ফারুক মিয়াসহ লিখিত তিনটি অভিযোগ দাখিল করেন।
অভিযোগ সুত্রে জানা যায়, ২নং ওয়ার্ডের সার ডিলার মো. ওদুদ মিয়া ৩নং ওয়ার্ডসহ নিয়ম বহিঃর্ভুতভাবে সার বিক্রয় করে আসছে। ইউপি ডিলার থেকে সার সংগ্রহ না করে সুনামগঞ্জ সদর উপজেলার জয়নগর বাজার থেকে অবৈধভাবে সার সংগ্রহ করে ৮২০ টাকার সার ৯শত টাকায় বিক্রয় করে আসছে। কেহ আপত্তি করলে তাদেরকে হুমকি দামকী প্রদান করেন।
এ ব্যাপারে জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: