শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টি নেতৃবৃন্ধদের সামাজিক বন্ধন

জামালগঞ্জে আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টি নেতৃবৃন্ধদের সামাজিক বন্ধন

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ): সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় আওয়ামীলগি, বিএনপি ও জাতীয় পার্টির নেতৃবৃন্ধদের সামাজিক বন্ধনে ঐক্যমত পোষণ করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ হল রুমে এ বিষয়ে এক সভা অনুষ্ঠিত হয়।
দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ-এর আয়োজনে এসপিএল প্রজেক্টর-এর আয়োজনে সকল রাজনৈতিক নেতাকর্মী আচরণবিধি স্বাক্ষরে অংশ গ্রহণ করেন এ বিষয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলার সুশাসনের জন্য নাগরিক সুজন-এর সহ-সভাপতি অঞ্জন পুরকায়স্থ।
দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ-এর সিলেট রিজিওনাল সমন্বয়কারী মো. আব্দুল হালিমের সঞ্চালনায় প্রধান অতিথি জামালগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান। বিশেষ অতিথি জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, জামালগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মু. রশিদ আহমদ, জামালগঞ্জ থানার ওসি মো. আবুল হাসেম, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল মালেক তালুকদার, জাতীয় পার্টির সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুল মন্নান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ফেনারবাক ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, জামালগঞ্জ উত্তর ইউপি চেয়ারম্যান মো. রজব আলী।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. ওয়ালী উল্লাহ সরকার, শ্রমিকদলের সভাপতি আবু লেইচ, মহিলা পরিষদেও সভাপতি শেখ আয়শা, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সম্ভু আচার্য্য, তথ্য বিষয়ক সম্পাদক মো. জহিরুল হক তালুকদার, শ্রমিক লীগরে সভাপতি আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমান উল্লাহ, শেখ রাসেল পরিষদের সাবেক সাধারন সম্পাদক কবি আলী হোসেন, যুব মহিলা লীগের সভাপতি শাহীনা আল আজাদ প্রমূখ।
বক্তারা বলেন, রাজনিতি হচ্ছে মানুষের জন্য, মানুষের অধিকার আদায়, সমস্যা ও সমাধানের পথ খোঁজে বের করা। রাজনীতিতে প্রতিযোগিতা থাকতে পারে তবে প্রতিহিংসা নয়। জামালগঞ্জে রাজনৈতিক প্রতিহিংসা নেই। আমরা যে ভাবে আছি তা স্থায়ী করতে চাই। দেশ ও মানুষের জন্য আমরা যে কোন পরামর্শ নিতে আমরা প্রস্তুত আছি। আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর রাজনিতিক প্লাটফর্ম তৈরী করে যাব যাতে নতুন প্রজম্মে সন্ত্রাস ঐক্য রাজনিতি হবে, সংঘাত নয় দেশত্ব বোধ জাগ্রত হবে। আমরা দেশের গান গাই, প্রথমে দেশকে ভালবাসতে হবে। এসপিএল প্রজেক্টের মাধ্যমে আমরা সচেতন হয়েছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জামালগঞ্জে সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে এই কামনা করি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: