শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে ইউনিয়ন পরিষদদের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান শুরু

জামালগঞ্জে ইউনিয়ন পরিষদদের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান শুরু

amarsurma.com/

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ হাওরাঞ্চল জামালগঞ্জ উপজেলার ফেনারবাক ইউনিয়ন পরিষদ এর উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছনতা অভিযান শুরু হয়েছে।
শনিবার দুপুরে ফেনারবাক ইউনিয়নের সেলিমগঞ্জ বাজার হতে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক, বাসা বাড়ি ও দোকানপাটসহ সেলিমগঞ্জ আলাউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়, গজারিয়া বাজারে এই অভিযান পরিচালিত হয়। ফেনারবাক ইউনিয়ন পরিষদ এর আয়োজনে এই পরিচ্ছনতা অভিযান শুরু করা হয়েছে।
পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন ফেনারবাক ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার। অন্যান্যেদের মাঝে উপস্থিত ছিলেন ফেনারবাক ইউপি সচিব অজিত কুমার রায়, আলাউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ তৌফিকুল ইসলাম তালুকদার, ফেনারবাক ইউনিয়নের ইউপি সদস্য আলী আহম্মদ, আসাদ আলী, মোশারফ হোসেন, গজারিয়া প্রাথমিক বিদ্যালয়েরসহ সভাপতি কবির আলম, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন, গজরু মিয়াসহ বিভিন্নস্থরের সদস্যসহ স্থানীয় গণমান্য ব্যাক্তিবর্গ।
এ সময় ইউপি সচিব অজিত কুমার রায় বলেন, ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতাই হচ্ছে মুল বিষয়। সরকারী ও শিক্ষা প্রতিষ্টান কর্তৃপক্ষের পাশাপাশি সকল নগরীককে নিজ নিজ আঙ্গিনা পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। উপজেলা কর্তৃপক্ষ সকলের সহযোগিতা চায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: