বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে কর্মচারী ও কর্মকর্তাদের মানববন্ধন ও প্রতিবাদ সভা

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাসুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কর্মকর্তা ডা. মনিসর চৌধুরীর ও ডা. প্রিয়াংকা পাল চৌধুরীর বাসভবনের নেইম প্লেইট চুরী হয়ে যাওয়ায় স্বাস্থ্য কেমপ্লেক্সের সকল কর্মচারী ও কর্মকর্তাদের মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন পর প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন। মেডিকেল অফিসার ডা. নিলাক্ষী শেখর তালুকদার-এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ডা. আনোয়ার হোসেন, ডা. প্রিয়াংকা পাল চৌধুরী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জিল্লুর রহমান, মেডিকেল টেকনোলজিষ্ট শৈলেন দেবনাথ, স্বাস্থ্য পরিদর্শক সেতাঙ্গ শেখর তারুকদার, বাংলাদেশ হেলথ এ্যাসিষ্টেন্ট এসোসিয়েশন-এর উপজেলার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহকারী স্বাস্থ্য পরিদর্শক তপন কুমার চক্রবর্তী, সিনিয়র স্বাস্থ্য সেবিকা নির্লিপÍা হালদার প্রমূখ।
বক্তারা বলেন, কে বা কারা আমাদের হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কর্মকর্তা ও ডা. প্রিয়াংকা পাল চৌধুরীর বাসভবনের নেইম প্লেইট খোলে নিয়ে যায়। আমরা এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: