শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপির লিফলেট বিতরণ

জামালগঞ্জে খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপির লিফলেট বিতরণ

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাসুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের লিফলেট বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে জামালগঞ্জ উপজেলা সদর ইকবাল মার্কেট হতে প্রধান প্রধান সড়কে বিতরণ করে সাচনা বাজারে বটতলায় গিয়ে পথসভায় মিলিত হয়। পথসভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি মো. নুরুল হক আফিন্দী। সাধারণ সম্পাদক আব্দুল মালিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি হুমায়ুন কবির সরকার, সাংগঠনিক সম্পাদক মো. ওয়ালী উল্লাহ সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক আবু লেইচ, জামালগঞ্জ সদর ইউপি বিএনপির সভাপতি মো. নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক জামিল আহম্মদ, জামালগঞ্জ উত্তর ইউপি সভাপতি আলী আক্কাস মুরাদ, সাধারণ সম্পাদক মইনুল ইসলাম মোহন, উপজেলা যুবদলের সহ-সভাপতি মিছবাহ উদ্দিন, উপজেলা ছাত্রদল নেতা মইনুল হাসান, নাজমুল হাসান অপু, মহিউদ্দিন, মোকারম, সৈরব, আনার প্রমূখ।
বক্তারা বলেন, তিনবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও ভিত্তিহীন মামলায় রাজনৈতিক প্রতিহিংসায় অন্যায়ভাবে ৫ বছরের কারাদণ্ড দিয়ে নাজিম উদ্দিন রোডে পুরাতন পরিত্যক্ত জরাজীর্ণ ভবণে নির্জন কারাগারে পাঠানো হয়েছে। বেগম খালেদা জিয়াকে বিনা অপরাধে রাজনৈতিক প্রতিহিংসায় যদি জেলে যেতে হয়, তবে হাজার হাজার কোটি টাকার দূনীর্তির দায়ে বর্তমান প্রধানমন্ত্রী কি শাস্তি হওয়ার উচিত, তা জনগণের আদালতে নির্ধারিত হবে। এ জন্য প্রতিটি জায়গায় বিএনপি নেতাকর্মী ঐকবদ্ধভাবে আন্দোলন ও নির্বাচনের মাধ্যমে এ সরকারকে হঠিয়ে বিএনপি ও বেগম খালেদা জিয়া সরকার গঠন করে অন্যায় ও দূনীর্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: