শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে ডা. প্রিয়াংকার বিচারের দাবীতে খেলাঘরের মানববন্ধন

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:
বহুল আলোচিত ডা.প্রিয়াংকা তালুকদার শান্তার রহস্যজনক মৃৃৃত্যুর সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের বিচারের দাবীতে মানববন্ধন করেছে জাতীয় শিশু-কিশোর সংগঠন খেলাঘর জামালগঞ্জ উপজেলা শাখা।
সোমবার (২৮মে) বেলা ১১টায় উপজেলা পরিষদের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। খেলাঘর সংগঠন জামালগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক আলী আক্কাস মুরাদের সভাপতিত্বে এবং সদস্য সচিব বাদল কৃষ্ণ দাস ও যুগ্ম-সদস্য সচিব তমাল কান্তি তালুকদারের যৌথ সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন খেলাঘর জামালগঞ্জ শাখার আহ্বায়ক কমিটির সদস্য ও জ্যেষ্ঠ সাংবাদিক ওয়ালী উল্লাহ সরকার, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ জামালগঞ্জের সাধারণ সম্পাদক ও জ্যেষ্ঠ সাংবাদিক অঞ্জন পুরকায়স্থ, রামকৃষ্ণ সেবাশ্রম সাচনা-জামালগঞ্জের সাধারণ সম্পাদক অনন্ত কুমার পাল, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আলী আমজদ, উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক শাহানা আল আজাদ, শিক্ষক সজল কান্তি রায়, পল্লী চিকিৎসক নূপুর রাণী প্রমূখ।
বক্তারা বলেন, ডা.প্রিয়াংকা তালুকদার শান্তা আমাদের জামালগঞ্জের মেয়ে ও একটি প্রাইভেট মেডিকেল কলেজের ফিজিওলজি বিভাগের লেকচারার ছিলেন। ডা. প্রিয়াংকার আস্বাভাবিক ও রহস্যজনক মৃত্যু একটি জঘন্যতম ঘটনা। আমরা জানতে পেরেছি, ডা. প্রিয়াংকাকে তার পাষন্ড স্বামী ও শ্বশুড়বাড়ির লোকজন লাগাতার বর্বরোচিত নির্যাতন করতেন। তার এই অকাল মৃত্যু মেনে নেয়া যায় না। আমরা সরকারের কাছে জোর দাবী জানাচ্ছি, এ রকম জঘন্যতম ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শান্তি প্রদান করা হোক। যাতে আর কোন প্রিয়াংকাকে এরকম দূর্ভাগ্যের শিকার না হতে হয়। যেন শিশু কাব্যর মতো আর কোন অবুঝ শিশুকে মাতৃহারা না হতে হয়। মানববন্ধনে বিভিন্ন পেশাজীবী ও সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: