শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে বঙ্গবন্ধুর ৯৯তম জম্ম দিবস ও জাতীয় শিশু দিবস উদযাপন

জামালগঞ্জে বঙ্গবন্ধুর ৯৯তম জম্ম দিবস ও জাতীয় শিশু দিবস উদযাপন

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাসুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৯ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস ২০১৮ উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে। শনিবার সকালে জামালগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হতে একটি র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে জামালগঞ্জ উপজেলা চত্বরে এসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের অস্থায়ী প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে পরে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামালগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভুমি) মো. মনিরুল হাসান, জামালগঞ্জ থানার ওসি মো. আবুল হাসেম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সাধারন সম্পাদক এম নবী হোসেন, জামালগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান চৌধুরী, সাবেক উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার এড. আসাদ উল্লাহ সরকার।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলার মাধ্যামিক শিক্ষা কর্মকর্তা মো. মাহবুবুল কবির, প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মীর আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক প্রতিনিধি অঞ্জন পুরকায়স্থ, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ইকবাল আল আজাদ, ছাত্রলীগ নেতা জুলহাস তালুকদার অপু প্রমূখ।
আলোচনা সভার শেষে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জবিনী, আদর্শ এবং বাংলাদেশ এর স্বাধীনতা মূল থিম হিসাবে ব্যবহার করে চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এতে ২য় থেকে ৫ম শ্রেণি ও ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণির বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: