শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাসুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজানো মিথ্যা মামলায় সাজা দেওয়ার প্রতিবাদে ও মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জামালগঞ্জ লঞ্চঘাটে পথসভায় মিলিত হয়। পথসভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি নুরুল হক আফিন্দী। সাধারণ সম্পাদক আব্দুল মালিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি হুমায়ূন কবির সরকার, আব্দুল খালেক তালুকদার, সাংগঠনিক সম্পাদক মো: ওয়ালী উল্লাহ সরকার, সহ-সম্পাদক মোজাম্মেল হক স্বপন, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল লেইছ, আইন বিষয়ক সম্পাদক এড. শাহিনুর রহমান, জামালগঞ্জ সদর ইউপি সভাপতি মো: নাজিম উদ্দিন, জামালগঞ্জ উত্তর ইউপি সভাপতি আলী আক্কাছ মুরাদ প্রমূখ।
বক্তারা বলেন, ৩ বারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সরকার সাজানো মামলায় সাজা দিয়ে নির্বাচন থেকে দূরে রাখতে চায়। তাদের এই অশুভ শক্তি দেশের জনগণ কোন দিন মেনে নিবেনা। আন্দোলন এবং আইনী লড়াই করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনব।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: