বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে মসজিদের ২ লক্ষ ৬৫ হাজার টাকার আতœসাৎতের অভিযোগ

জামালগঞ্জে মসজিদের ২ লক্ষ ৬৫ হাজার টাকার আতœসাৎতের অভিযোগ

aamarsurma.com

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ):

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় মসজিদের ২ লক্ষ ৬৫ হাজার টাকার একই মসজিদের পৃথক পৃথক লিখিত অভিযোগ দাখিলা করা হয়েছে। লিখিত অভিযোগ দাখিল করেন জামালগঞ্জ উত্তর ইউনিয়নের ভুইয়াহাটি গ্রামের পক্ষে মো.খোরশেদ আলম ও জমির আলী।

লিখিত অভিযোগ থেকে জানাযায়, ভুইয়াহাটি মসজিদের ক্যাশিয়ার মো. মজিবুর রহমানের কাছে মসজিদ ফান্ডের প্রায় ১ লক্ষ ৫০ হাজার টাকা এবং মসজিদের ওয়াজ মাহফিলের ক্যাশিয়ার মো. আমির হোসেন এর কাছে প্রায় ৬৫ হাজার টাকা রয়েছে। তাদের কাছে আয় ব্যয় হিসাব ও টাকা পয়সা রয়েছে।

আমরা গ্রাম বাসী তাদের কাছে ৪/৫ মাস যাবৎ মসজিদের ফান্ডের হিসাব ও নগদ টাকা বুঝিয়ে দেওয়ার জন্য বলিলে দেই দিচ্ছে বলে অদ্যাবধি সময় কর্তন করে আসছেন। মসজিদের টাকা আতœসাৎ করে ফেলেছেন। তাছাড়া বিএনপির নেতা ও সাবেক ইউপি সদস্য মো. আবুল হোসেন আমাদের গ্রামবাসীদের সাথে খারাপ ভাষায় এবং হুমকি ধামকী দিয়ে থাকে। মসজিদের টাকা উদ্ধারের জন্য দাবী জানান।

অপরদিকে একই মসজিদের মেরামত জন্য ৫০ হাজার টাকা মাননীয় সংসদ সদস্য কতৃক উক্ত টাকা বরাদ্দ দেওয়া হয়। অভিযোগ দাখিল করেন খোরশেদ আলম ও জমির আলী।

অভিযোগ থেকে জানা যায়, ৫/৬ মাস পুর্বে কমিটির সদস্য ৪ জন এর মাঝে সভাপতি বিএনপির নেতা ও সাবেক ইউপি সদস্য মো. আবুল হোসেন অন্যান্যদের স্বাক্ষর নিয়ে গোপনে টাকা উত্তোলন করে মসজিদের কোন মেরামতের কাজ না করে সম্পূণ টাকা আতœসাৎ করেছেন। এমতাবস্থায় উক্ত টাকা উদ্ধার করার জন্য অনুরোধ জানাচ্ছি। এ ব্যাপারে অভিযুক্ত ব্যক্তিদের সঙ্গে একাধিক বার যোগাযোগ করা হলেও সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: