বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত

জামালগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাযথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসের পালনে একুশের প্রথম প্রহরে জামালগঞ্জ উপজেলা পরিষদ চত্বর থেকে সকাল ৭ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম আল ইমরান’র নেতৃত্বে প্রভাত ফেরির র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে জামালগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিকের মধ্যে আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন, বাংলাদেশ জাতীয়তা বিএনপি ও তার অঙ্গ সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে জামালগঞ্জ ডিগ্রী কলেজ, প্রধান শিক্ষকের নেতৃত্বে সরকারি মডেল উচ্চ বিদ্যালয়, বালিকা উচ্চ বিদ্যালয়, তেলিয়াস্থ খোদেজা গনি চৌধুরী স্কুল এন্ড কলেজ, জামালগঞ্জ প্রেসক্লাব, প্রকাশনা পরিষদ, ই-কমার্স এন্ড ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টার ও বিভিন্ন সামাজিক পেশাজীবি সংগঠন সমূহ শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান।
অপরদিকে বাংলাদেশ কৃষক লীগ পৃথকভাবে একটি মনোরম শোক র‌্যালীবের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ শেষে জামালগঞ্জ কেন্দ্রীয় মিনারে শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানিয়ে উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসের সামনে আলী আমজদের সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক শামছুল আলমের পরিচালনায় বক্তব্য রাখেন, জালাল মিয়া, শহিবুর রহমান, ছিদ্দিকুর রহমান, মুসলিম উদ্দিন, মফিদুল ইসলাম, আশাদুল আলম, ওয়াসিম তালুকদার, আলাউদ্দিন, আবুল কাইয়ুম, মামুন, মজিদা খাতুন, রিতা বেগম, মোহাম্মদ উল্লা, রাজা মিয়া, আবুল মিয়া, খোকন চন্দ্র দেবনাথ, শ্যামল তালুকদার প্রমুখ। বক্তারা সংক্ষিপ্ত আলোচনায় বাংলা ভাষাকে সর্বত্র ব্যবহারে প্রতি গুরুত্ব আরোপ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: