মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে শোক সভায় এমপি রতন

মো. রাসেল মিয়া, জামালগঞ্জ, সুনামগঞ্জ:

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুনাজ্জির আলী স্মরণে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে শুকদেবপুর দাখিল মাদ্রাসার মাঠে এ শোকসভা অনুষ্ঠিত হয়।
উপজেল আওয়ামী লীগের উদ্যোগে শোকসভায় সভাপতিত্ব করেন গণ্যমান্য ব্যাক্তি আব্দুল মান্নান পাঠান। সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সদস্য সায়েম পাঠানের সঞ্চালনায় প্রধান অতিথি সুনামগঞ্জ- ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
বিশেষ অতিথি জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত চৌধুরী, সাধারণ সম্পাদক এম নবী হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, জামালগঞ্জ থানার ওসি সাইফুল আলম, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মবিন, উপজেলা আওয়ামী লীগের নেতা আসাদ আল আজাদ, দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মাওমুদুল হাসান, জেলা যুবলীগের সদস্য আবুল আজাদ, নিহতের পুত্র মইনুল হাসান প্রমূখ।
প্রধান অতিথি- সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনায়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, জামালগঞ্জ উপজেলা প্রবীণ রাজনৈতিকবিদ ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মরহুম মুনাজ্জির আলীর শোকসভায় তার রুহের মকফেরাত কামনা করি। পাশাপাশি তার পরিবারের সদস্যদের সমবেদনা জানান। তিনি একজন সৎ ও যোগ্য ব্যাক্তি ছিলেন, কখনো অন্যায়ের কাছে মাথা নত করেন নি। বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে তিনি ভালবাসতেন তাই আজ আমরা সকলেই মরহুমের আত্মার মাকফেরাত কামনা করি। শোক সভার পূর্বে তিনি মরহুমের কবর জিয়ারত করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: