শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে হাজী আছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ

জামালগঞ্জে হাজী আছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ

সাইফ উল্লাহ:

সুনামগঞ্জ জামালগঞ্জে হাজী আছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে পুরুস্কার বিতরন ও মা সমাবেশ অনুষ্টিত হয়েছে। বুধবার দুপুরে বিদ্যালয় ম্যানেজিং কমিঠির সভাপতি ও জেলা আ’লীগ নেতা রেজাউল করিম শামীম’র সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আশরাফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা শামীম আল ইমরান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল কবীর।
মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য শামীম আল ইমরান বলেন, মেধাবী শিক্ষার্থী গড়ে তুলতে ও শিক্ষা সম্প্রসারণে পুরুষের পাশাপাশি মা’দের ভূমিকা অপরিসীম। বর্তমান তথ্য প্রযুক্তির যুগে প্রতিযোগিতায় নিজেকে যোগ্য নাগরিক হিসাবে প্রতিষ্টা করতে কঠোর প্ররিশ্রম ও কম্পিউটার শিক্ষায় মনযোগী হতে হবে। তিনি সমাবেশ শেষে শিক্ষার্থী ও মা’দের মধ্যে পুরুস্কার বিতরন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্টাতা নূরুল আমিন তালুকদার, এড.আব্দুল খালিক, বিশিষ্ট মুরুব্বী আব্দুল মুছাব্বির, ফখর উদ্দিন, ইউপি সদস্য তহুর মিয়া, ম্যানেজিং কমিটির সদস্য মালু মিয়া, জুলহাস উদ্দিন, এরশাদ আলী, শাফিয়া বেগম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: