বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে ৩ দিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

জামালগঞ্জে ৩ দিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ):

‘উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা বৃহস্পতিবার সকালে জামালগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয়। এই উপলক্ষে সকাল ৯ ঘটিকায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ হতে একটি র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে জামালগঞ্জ শহীদ মিনার প্রাঙ্গণে এসে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা মিলিত হয়।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান, জামালগঞ্জ সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু, উপজেলা প্রকৌশলী আব্দুল সাত্তার, জামালগঞ্জ থানার (ওসি) তদন্ত মিজানুর রহমান সিদ্দিকী, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মাহবুবুল কবির, জামালগঞ্জ সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান মো. লুৎফুর রহমান, জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান ভুষণ চক্রবর্ত্রী, আওয়ামী লীগ নেতা জামিল আহমেদ জুয়েল, সুজন-এর যুগ্ম-আহবায়ক অঞ্জন পুরকায়স্থ, জেলা যুবলীগ নেতা আবুল আজাদ, শ্রমিকলীগের সদস্য সায়েম পাঠানসহ সরকারী, বে-সরকারী কর্মকর্তাবৃন্দ।
জানা যায়, ৩ দিনব্যাপী একযোগে সমগ দেশে মেলা চলমান থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২০২১, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ এবং ২০৪১, উন্নত বাংলাদেশ গড়ার প্রত্যয় এমডিজি অর্জনে সরকারের সাফল্য ও এসডিজি ধারণা দেওয়ার লক্ষে ৪-৬ অক্টোবর উন্নয়ন মেলা আয়োজন করা হয়। বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক সাথে সমগ্র দেশে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা উদ্ধোধন করেন। জামালগঞ্জে ৩১টি স্টলে সংশ্লিষ্ট দপ্তরে কার্যক্রম পরিচালনা করে আসছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: